Connect with us
ক্রিকেট

বিশ্বকাপে আইসিসির ঘোষিত ৪১ জনের তালিকায় এক বাংলাদেশি

Crifo ICC COMMENTER
৪১ জনের নাম ঘোষণা আইসিসির, আছেন এক বাংলাদেশিও

ধীরে ধীরে এগিয়ে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ক্ষণ। ব্যাটে-বলে মাঠ মাতাবেন ক্রিকেটাররা। আর কথা দিয়ে দর্শককের মাতিয়ে রাখার দায়িত্ব ধারাভাষ্যকারদের উপর। ইতিমধ্যেই চমক রেখে ৪১ সদস্যের ধারাভাষ্যকারদের নাম প্রকাশ করেছে আইসিসি। সেই তালিকায় জায়গা পেয়েছেন এক বাংলাদেশিও।

শুধু তাই নয়, রয়েছেন সদ্য আইপিএল খেলা তারকাও। জাতীয় দলে সুযোগ না পাওয়া ক্রিকেটারকেও রেখেছে এই তালিকায়। আইপিএলের এবারের আসরে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেন কার্তিক। প্রথম এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়েলসের কাছে হেরে এবারের আইপিএল থেকে বাদ পড়তে হয় কার্তিকদের। তার দুদিন পরেই আইসিসি থেকে সুখবর পায় এই উইকেটর রক্ষক ব্যাটার।

কার্তিকসহ ভারত থেকে ধারাভাষ্যকারদের তালিকায় চারজন রয়েছেন। তারা হলেন- রবি শাস্ত্রী, সুনীল গাভাস্কার, হার্ষা ভোগলে। অস্ট্রেলিয়ার বিশ্বকাপের দলে জায়গা না পাওয়া অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথও বিশ্বকাপের ধারাভাষ্যকারদের তালিকায় রয়েছেন। অন্যদিকে পাকিস্তান থেকে সুযোগ পেয়েছেন ৩ জন। ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনুসের সাথে আছেন রমিজ রাজাও। আর বাংলাদেশ থেকে একমাত্র সুযোগ পেয়েছেন আতাহার আলী খান।

আইসিসি ঘোষিত ৪১ জনের ধারাভাষ্যকারদের তালিকা— রবি শাস্ত্রী, নাসের হুসেন, ইয়ান স্মিথ, মেল জোনস, হার্ষা ভোগলে, ইয়ান বিশপ, দীনেশ কার্তিক, এবনি রেনফোর্ড-ব্রেন্ট, স্যামুয়েল বদ্রি, কার্লোস ব্রেথওয়েট, স্টিভ স্মিথ, অ্যারন ফিঞ্চ, লিসা স্টালেকর, রিকি পন্টিং, সুনীল গাভাস্কার, ম্যাথু হেডেন, রামিজ রাজা, ইয়ন মর্গ্যান, টম মুডি, ওয়াসিম আকরাম, জেমস ও’ব্রায়েন, ডেল স্টেন, গ্রেম স্মিথ, মাইকেল আথারটন, ওয়াকার ইউনুস, সাইমন ডুল, শন পোলক, কেটি মার্টিন, পমি বাঙ্গোয়া, নাটালি গেরমানোস, ড্যানি মরিসন, অ্যালিসন মিচেল, অ্যালান উইলকিনস, ব্রায়ান মুরগাট্রোড, মাইক হেসম্যান, ইয়ান ওয়ার্ড, আতাহার আলী খান, রাসেল আর্নল্ড, নীল ও’ব্রায়েন, কাস নাইডু, ড্যারেন গঙ্গা।

আরও পড়ুন: বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের ম্যাচসহ টিভিতে আজকের খেলা (২৫ মে)

ক্রিফোস্পোর্টস/২৫মে২৪/এইচএ/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট