Connect with us
ক্রিকেট

শনিবার মুখোমুখি ভারত-বাংলাদেশ, সরাসরি দেখাবে যে টিভি

India-Bangladesh face off
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বৈরি আবহাওয়ার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের কয়েকটি প্রস্তুতি ম্যাচে ভেস্তে গেছে। যার মধ্যে ছিল যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচও। তবে বিশ্বকাপ যাত্রা শুরুর আগে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছে টিম টাইগার্স।

বাংলাদেশের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে প্রতিপক্ষ শক্তিশালী ভারত। তাই প্রস্তুতি টাও বেশ ভালোই হবে টাইগারদের জন্য। আগামীকাল শনিবার (১ জুন) নিউইয়র্কের নাসাউ ক্রিকেট গ্রাউন্ডে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি।

তবে অন্যন্য প্রস্তুতি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা না হলেও এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে। বাংলাদেশ থেকে একমাত্র টেলিভিশন চ্যানেল হিসেবে বিশ্বকাপের ম্যাচগুলো সম্প্রচারের সুযোগ পেয়েছে নাগরিক টিভি। আর এই চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে ম্যাচটি। এছাড়া স্টার স্পোর্টস, আইসিসি টিভি ও ডিজনি প্লাস হটস্টারেও এই ম্যাচটি সরাসরি দেখা যাবে।

এই ম্যাচের আগে নিউইয়র্কের ক্যান্টিগুয়া পার্কে প্রথমবারের মতো অনুশীলন করেছে টাইগাররা। নেটে ব্যাট ও বল হাতে ঘাম ঝরিয়েছেন সাকিব-রিশাদরা। চোট থেকে পুরোপুরি সেরে উঠতে ফিটনেস নিয়ে কাজ করেছেন তাসকিন আহমেদ। লম্বা রানার নিয়ে আজ বলও করেছেন সহকারী অধিনায়ক।

আগামী ২ জুন যুক্তরাষ্ট্র-কানাডার ম্যাচ দিয়ে শুরু হবে ব্যাটে-বলের জমজমাট লড়াই। এরপর ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে নাজমুল হোসেন শান্তর দল।

আরও পড়ুন: ক্রিস্টিয়ানো রোনালদোর যত গোল্ডেন বুট

ক্রিফোস্পোর্টস/৩১মে২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট