Connect with us
ক্রিকেট

সাকিবদের অসহায় বোলিং, রিশভ-হার্দিকের ঝড়ো ব্যাটিং

CRIFO BD vs IND
সর্বশেষ প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-বাংলাদেশ।

রাত পোহালেই টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে। মূল আসর শুরুর আগে আজ সর্বশেষ প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-বাংলাদেশ। টস জিতে আগে ব্যাটিং করে বাংলাদেশের বোলারদের বিরুদ্ধে জ্বলে ওঠে ভারতের ব্যাটাররা। হার্দিক পান্ডিয়া ও রিশভ পন্ত ঝড়ো ব্যাটিং করেছেন। আর অসহায় বোলিং ছিল সাকিবদের।

নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৮২ রান তুলেছে ভারত। বাংলাদেশের হয়ে শরিফুল ইসলাম, শেখ মাহেদী, মাহমুদউল্লাহ ও তানভীর ইসলাম একটি করে উইকেট নেন। আর হাফসেঞ্চুরি করে রিটায়ার্ড আউট হন রিশভ।

রিশভের ফিফটি ছাড়াও ২৩ বলে ৪০ রানে অপরাজিত ছিলেন হার্দিক পান্ডিয়া। সুরিয়া কুমার ১৮ বলে ৩১ রান করেন। রোহিত শর্মা ২৩ ও শিবম ডুবে ১৪ রান করেন। সাকিব আল হাসান ৪ ওভার বল করে কোনো উইকেট না পেলেও রান দিয়েছেন ৪৭। তানভীর ইসলাম ২ ওভারে দিয়েছেন ২৯ এবং সৌম্য সরকার ১ ওভারে ১১ রান বিলিয়েছেন। তবে রান কম দিয়েছেন শরিফুল ও শেখ মাহেদী।

নিউইয়র্কের নাসাউ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। প্রস্তুতি ম্যাচটিতে বিশ্রামে রাখা হয়েছে তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমানকে। ভারতের হয়ে খেলছেন না শেষ সময়ে দলে যুক্ত হওয়া বিরাট কোহলি।

বাংলাদেশ দল : লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, তানজিদ হাসান তামিম, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলাম।

ভারত দল : রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, সুরিয়া কুমার যাদব, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রিশভ পন্ত, শিভাম ডুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আর্শদীপ সিং ও যুজবেন্দ্র চাহাল।

আরও পড়ুন: যে মাঠে ভারতের সঙ্গে খেলা, সে মাঠ দেখে অবাক শান্ত!

ক্রিফোস্পোর্টস/১জুন২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট