Connect with us
ক্রিকেট

সাকিবের ম্যাচসেরা পারফরম্যান্স নিয়ে শিশিরের পোস্ট

Shishir's post on Shakib's best performance of the match
সাকিবের প্রতি নিজের আস্থার কথা জানিয়েছেন শিশির। ছবি- সংগৃহীত

চলতি বিশ্বকাপের শুরুর দুই ম্যাচে নিজের জাত চেনাতে ব্যর্থ হন সাকিব আল হাসান। শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও ব্যর্থ হন এই টাইগার অলরাউন্ডার। বিশেষ করে প্রোটিয়াদের বিপক্ষের দলের প্রয়োজনীয় মুহূর্তে বাজে শট খেলে আউট হয়ে সমালোচনার মুখে পড়েন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন ক্রিকেট বিষয়ক অনুষ্ঠানেও তাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে। তবে পারফরম্যান্স দিয়েই সব সমালোচনার জবাব দিয়েছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

বৃহস্পতিবার (১৩ জুন) বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হয় বাংলাদেশ। টুর্নামেন্টে টিকে থাকার এই গুরুত্বপূর্ণ ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে ম্যাচসেরা হয়েছেন সাকিব। এদিন দলের সর্বোচ্চ রান আসে তার ব্যাট থেকে। ৪৬ বলে ৯ চারের মারে ৬৪ রান করেন তিনি। তবে বল হাতে উইকেট না পেলেও চার ওভারে মাত্র ২৯ রান দিয়েছেন এই অলরাউন্ডার।

সাকিবের ম্যাচসেরা পারফরম্যান্স সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। সাকিবের ম্যাচসেরার ফটোকার্ড শেয়ার করে তার ক্যাপশনে তিনি লেখেন, ‘ফেইথ’। যার অর্থ বিশ্বাস বা আস্থা। অর্থাৎ তিনি সবাইকে সাকিবের ওপর বিশ্বাস বা আস্থা রাখতে বলেছেন। পাশাপাশি তিনি নিজেও সাকিবের ওপর বিশ্বাস রাখেন সেই ইঙ্গিতও হয়ত দিয়েছেন।

আরও পড়ুন:

» শেবাগের মন্তব্যের জবাব মুখে নয়, ব্যাটে দিলেন সাকিব 

» সুপার এইটে গেলে যেসকল কঠিন প্রতিপক্ষ পাবে বাংলাদেশ

এর আগে গতকাল (১৩ জুন) নেদারল্যান্ডসের বিপক্ষে আগে ব্যাট করে সাকিব-তামিমদের দুর্দান্ত ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ১৫৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে রিশাদ-মুস্তাফিজদের আগুন ঝরানো বোলিংয়ে ১৩৪ রানেই ডাচদের আটকে দেয় টাইগাররা। ২৫ রানে জয় পায় লাল-সবুজের দল।

তিন ম্যাচ খেলে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে সুপার এইটে এক পা দিয়ে রেখেছে বাংলাদেশ। শেষ ম্যাচে নেপালকে হারালেই সুপার এইট নিশ্চিত টাইগারদের।

ক্রিফোস্পোর্টস/১৪জুন২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট