Connect with us
ফুটবল

কোপা আমেরিকার মিশনে নামার আগে যে বিশেষ বার্তা দিলেন মেসি

Lionel Messi
লিওনেল মেসি। ছবি - সংগৃহীত

কোপা আমেরিকার আগে দু’টি প্রীতি ম্যাচ খেলার মধ্য দিয়ে নিজেদের শেষ সময়ের প্রস্তুতি সেরেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। এর মধ্যে সবশেষ প্রীতি ম্যাচে গুয়েতেমালাকে ৪-১ গোলে হারিয়েছে কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নরা। আজ শনিবার (১৫ জুন) লিও মেসি ও লাউতারো মার্টিনেজের জোড়া গোলে সহজ জয় তুলে নেয় তারা।

আগামী ২১ জুলাই থেকে পর্দা উঠবে লাতিন আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্বের এই প্রতিযোগিতাটি। উদ্বোধনী দিনেই কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার মিশনে নামবে মেসির দল। সবশেষ ২০২১ সালের কোপা আমেরিকার ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে দীর্ঘদিনের শিরোপা খরা কাটায় আলবিসেলেস্তেরা। এবারও কোপা আমেরিকার শিরোপা ধরে রাখাই তাদের মূল লক্ষ্য।

তবে কাজটা যে মোটেই সহজ হবে না সেটা বেশ ভালোভাবেই জানেন আর্জেন্টিনা কাপ্তান। সফলতা পেতে তাই নিজেদের উজাড় করে দেওয়ার বার্তা দিলেন মেসি। আজ ভোরের ম্যাচ শেষে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের মুখোমুখি হন মেসি।

আরো পড়ুন : ইনজুরিতে বিশ্বকাপ শেষ মুজিবের, ডাক পড়লো যে ক্রিকেটারের

সেখানে তিনি বলেন, ‘আমরা এবারও শিরোপা জিততে চাই। টুর্নামেন্টে আমরা নিজেদের সেরা খেলাটা দেওয়ার চেষ্টা করবো। আমরা জানি, সামনের আমাদের জন্য আরও কঠিন ম্যাচ অপেক্ষা করছে। ম্যাচ আরও কঠিনতর হতে থাকবে। তবে শিরোপা ধরে রাখতে আমরা চেষ্টা চালিয়ে যাবো।’

আজ ম্যাচ শেষে নিজের ইন্সটাগ্রাম একাউন্টে দলের একাধিক ছবি শেয়ার করে মেসি ক্যাপশনে লেখেন, সবাই ঐক্যবদ্ধ।’ এর মাধ্যমে হয়তো দলীয় একাত্মতার কথাই জানান দিলেন নীল-সাদাদের দলপতি।

ক্রিফোস্পোর্টস/১৫জুন২৪/এমএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল