Connect with us
ক্রিকেট

এলপিএলে শরিফুলের ক্যান্ডিকে হারাল তাসকিনের কলম্বো

Taskin's Colombo defeated Shariful's Kandy in LPL
নিজ নিজ দলের পক্ষে উইকেট শিকার করেছেন তাসকিন ও শরিফুল। ছবি- সংগৃহীত

চলমান লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) আজ (শনিবার) মুখোমুখি হয় কলম্বো স্ট্রাইকার্স ও ক্যান্ডি ফ্যালকনস। কলম্বোর হয়ে তাসকিন আহমেদের ও ক্যান্ডির হয়ে শরিফুল ইসলাম একাদশে সুযোগ পেয়েছেন। শ্রীলঙ্কার মাটিতে দুই বাংলাদেশি পেসারের মুখোমুখি লড়াইয়ের পর শেষ হাসি হেসেছে তাসকিনের কলম্বো। ক্যান্ডিকে ২ রানে হারিয়ে আসরের দ্বিতীয় জয় তুলে নিয়েছে থিসারা পেরেরার দল। 

ডাম্বুলায় টস জিতে শুরুতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ক্যান্ডি কাপ্তান ওয়ানিন্দু হাসারাঙ্গা। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে কলম্বো। জবাবে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৭ রান তুলতে সক্ষম হয়েছে ক্যান্ডি।

এদিন কলম্বোর হয়ে সর্বোচ্চ ৭০ রান করেন কিউই তারকা গ্লেন ফিলিপস। ৪৩ বলে ৬ চার ও ৩ ছয়ের মারে এই রান করেন তিনি। এছাড়া অ্যাঞ্জেলো পেরেরা ২৩ বলে ৩৮, শাদাব খান ১২ বলে ২৩, রহমানুল্লাহ গুরবাজ ১০ বলে ২০ রান করেন।

আরও পড়ুন:

» এবার এশিয়া কাপে আম্পায়ারিংয়ে থাকবেন জেসি

» ভিনির বদলে উরুগুয়ের বিপক্ষে কাল যাকে খেলাবেন ব্রাজিল কোচ 

ক্যান্ডির পক্ষে বল হাতে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেন দুশমন্থ চামিরা। চার ওভারে ৪০ রান খরচ করেছেন এই পেসার। এছাড়া শরিফুল ইসলাম ৪ ওভারে ৪৩ রান দিয়ে ২টি এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা ৪ ওভারে ৩৭ রান খরচায় ২টি উইকেট শিকার করেছেন।

অন্যদিকে, ক্যান্ডির হয়ে ব্যাটিংয়ে সর্বোচ্চ ৫৬ রান করেন পাকিস্তানের মোহাম্মদ হ্যারিস। ৩২ বলে ৫ চার ও ৪ ছয়ের মারে এই রান করেন তিনি। এছাড়া ওয়েস্ট ইন্ডিজ তারকা আন্দ্রে ফ্লেচার ৩৬ বলে ৪৭, কুশাল মেন্ডিস ১৬ বলে ৩৬ এবং  শেষদিকে অ্যাঞ্জেলো ম্যাথিউজ ১৪ বলে ৩৩ রান করেছেন।

কলম্বোর পক্ষে চার ওভারে মাত্র ২৬ রান খরচায় ৪ উউকেট শিকার করেছেন মাথিসা পাথিরানা। আর টাইগার পেসার তাসকিন আহমেদ চার ওভারে ৩০ রান দিয়ে ১টি উইকেট শিকার করেছেন।

ক্রিফোস্পোর্টস/৬জুলাই২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট