Connect with us
ক্রিকেট

একসঙ্গে ধোনির জন্মদিন উদযাপন করলেন সালমান খান

ধোনি এবং সালমান খান। ছবি- সালমান খান

আজ ৭ জুলাই ভারতীয় ক্রিকেটার কিংবদন্তী মহেন্দ্র সিং ধোনির জন্মদিন। গতকাল মধ্যরাতে ধোনির সঙ্গে তার জন্মদিন উদযাপন করার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের অভিনয় জগতের সুপারস্টার সালমান খান। দুই প্রিয় তারকাকে একসঙ্গে দেখে উচ্ছ্বাসিত ভারতের দর্শকরা। একই সময় ধোনির কেক কাটার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে ভাইরাল।

ভারতের ক্রিকেটের ইতিহাসের অন্যতম বড় নাম মহেন্দ্র সিং ধোনি। শনিবার মধ্যরাতে ধোনির ৪৩ তম জন্মদিন উদযাপন করা হয়। আম্বানির ছেলের বিয়ে উপলক্ষে বর্তমানে মুম্বাইয়ে রয়েছেন ভারতের এই সাবেক ক্রিকেটার। সেখানেই তিনি পালন করেছেন নিজের জন্মদিন। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার অর্ধাঙ্গিনী, সালমান খান ও কিছু ঘনিষ্ঠজন।

গতকাল মধ্যরাতে এই অনুষ্ঠানে তোলা ধ্বনির সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সালমান খান। যেখানে একটি কালো শার্ট এবং ডেনিম পরে সালমানকে ধোনির পাশে দেখা যায়। যার সামনেই ছিল জন্মদিনের বিশেষ কেক। যে পোস্টের ক্যাপশনে সালমান লিখেছেন, ‘শুভ জন্মদিন কাপ্তান সাহেব।’

এছাড়া একই সময়ে ধোনির জন্মদিন উদযাপন করার একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় নিজের জন্মদিনের কেক কেটে আগে স্ত্রী সাক্ষীকে খাইয়ে দিচ্ছেন ধোনি। এরপর তার স্ত্রীও তাকে কেক খাইয়ে দেয়। তারপর স্বামীর পাঁ ধরে প্রণাম করতে দেখা যায় সাক্ষীকে। কেক কাটার সময় হাতে তালি দিয়ে জন্মদিনের জন্য ধোনিকে শুভেচ্ছা জানাতে শোনা যায় অনেককে।

ভারতের ক্রিকেটে ভক্তদের জন্য একটি আবেগের নাম ধোনি। তার জীবন নিয়ে তৈরি হয়েছিল সুশান্ত সিং রাজপুত অভিনীত ছবি ‘এমএস ধোনি’। আজ এই বিশেষ দিন উপলক্ষে প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি পাবে ছবিটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত ও অসংখ্য ক্রিকেটাররা ধোনিকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে সর্বশেষ আসরে খেলেছেন ধোনি। ভারতের অন্যতম সেরা এই উইকেটকিপার ব্যাটার জাতীয় দলের জার্সিতে খেলেছেন ৯০ টেস্ট, ৩৫০ ওয়ানডে এবং ৯৮ টি-টোয়েন্টি ম্যাচ। তিন ফরমেট মিলিয়ে ধোনির রয়েছে ১৭ হাজার ২৬৬ রান। তিনি ক্যারিয়ারে দলকে দুটি বিশ্বকাপ ও একটি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতিয়েছেন।

আরও পড়ুন: কোপার সেমিফাইনালে দল চূড়ান্ত, কবে হবে কার ম্যাচ?

ক্রিফোস্পোর্টস/৭জুলাই২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট