Connect with us
ক্রিকেট

পাকিস্তান সিরিজে বাংলাদেশের স্পিনারদের দায়িত্বে থাকছেন মুশতাক

Mushtaq is in charge of Bangladesh spinners in Pakistan series
মুশতাক আহমদের থেকে পরামর্শ নিচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। ছবি- সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মুশতাক আহমেদ। আজ (বুধবার) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

গত এপ্রিলে বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ পান মুশতাক আহমেদ। চুক্তি অনুযায়ী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্তই বাংলাদেশের সঙ্গে তার কাজ করার কথা ছিল। তবে তার কোচিংয়ে সন্তুষ্ট হয়ে তাকে দীর্ঘমেয়াদি চুক্তিতে রেখে দিতে চেয়েছিল বিসিবি। কিন্তু তার আগে থেকেই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডসহ (ইসিবি) আরও অন্যান্য কিছু চুক্তি করা ছিল ডিসেম্বর পর্যন্ত।

এ কারণে বিসিবির সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করেননি পাকিস্তানের এই কিংবদন্তি স্পিনার। তবে পাকিস্তানের মাটিতে আসন্ন টেস্ট সিরিজে তাকে পাওয়া যাবে বলে জানিয়েছেন জালাল ইউনুস। তিনি বলেন, ‘পাকিস্তান সিরিজে থাকছেন মুশতাক আহমেদ। তবে সামনে তার নিজেরও কিছু কাজ থাকায় বাকি সিরিজগুলোতে তাকে পাওয়া যাবে না।’

আরও পড়ুন:

» তবে কি পাকিস্তান টেস্টের বিবেচনায় থাকছেন তানজিম সাকিব?

» অলিম্পিক: কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার সামনে বড় চ্যালেঞ্জ! 

ডিসেম্বর পর্যন্ত তার চুক্তি থাকায় এখনই তাকে পুরোপুরিভাবে পাচ্ছে না বাংলাদেশ। তবে জানুয়ারিতে তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করার চেষ্টা চালাবে বিসিবি।

এ প্রসঙ্গে জালাল বলেন, ‘সে ডিসেম্বর পর্যন্ত ব্যস্ত থাকবে। তার সঙ্গে আমরা জানুয়ারি থেকে দীর্ঘমেয়াদি চুক্তি করার চেষ্টা করব। চুক্তি হবেই এমন না, আমরা চেষ্টা করব। তবে এখন পর্যন্ত ইতিবাচক আভাস পেয়েছি।’

ক্রিফোস্পোর্টস/৩১জুলাই২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট