Connect with us
ক্রিকেট

আজ এই স্বাধীন দেশে কন্যা সন্তানের বাবা হলাম : রুবেল হোসেন

Today I became the father of a daughter in this independent country- Rubel Hossain
রুবেল-ইশরাত জাহান দোলার সংসারে দ্বিতীয় সন্তানের আগমন ঘটেছে। ছবি- সংগৃহীত

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন পেসার রুবেল হোসেন। তার ঘর আলোকিত করে এসেছে একজন কন্যা সন্তান। সোমবার (৫ আগস্ট) নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এই সুখবরটি দেন একসময়ের জাতীয় দলের এই নিয়মিত মুখ।

এক বিজয়ের দিনে পৃথিবীর আলো দেখেছে রুবেলের কন্যা। কেননা শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন যা পরবর্তীতে ১ দফা দাবিতে রূপ নেয়, আজ প্রধানমন্ত্রীর পদত্যাগে সেই আন্দোলনের বিজয় সুনিশ্চিত হয়েছে। যাকে অনেকে বাংলাদেশের দ্বিতীয় স্বাধীনতা অর্জন বলে মনে করছেন অনেকে।

এমন দিনে জন্ম নেওয়ায় সন্তান আগমনের খবরটি একটু ভিন্নভাবে দিয়েছেন এই তারকা। তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ এই স্বাধীন দেশে কন্যা সন্তানের বাবা হলাম।’

আরও পড়ুন:

» সাকিবের সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি বাতিল করলো ডি স্মার্ট কোম্পানি

» আবু সাঈদ এবং মুগ্ধকে স্মরণ করে তানজিম সাকিবের বার্তা 

২০১৫ সালে ইশরাত জাহান দোলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রুবেল হোসেন। তারপর ২০১৯ সালে তাদের ঘর আলোকিত করে আসে পুত্রসন্তান। যার নাম আয়ান হোসেন।

একসময় জাতীয় দল মাতালেও এখন শুধু ঘরোয়া ক্রিকেটেই নিয়মিত রুবেল। সর্বশেষ বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলেছিলেন ২০২১ সালে। দেশের হয়ে ২৭ টেস্টে ৩৬ উইকেট, ১০৪ ওয়ানডেতে ১২৯ উইকেট এবং ২৮ টি-টোয়েন্টিতে ২৭ উইকেট শিকার করেছেন এই পেসার।

ক্রিফোস্পোর্টস/৫আগস্ট২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট