Connect with us
ফুটবল

জাতীয় দলের ফুটবলারকে ঘিরে দুঃসংবাদ

Tutul Hosain Badsha
টুটুল হোসেন বাদশা। ছবি- সংগৃহীত

ছাত্রদের বৈষম্যবিরোধী আন্দোলনের তোপের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ানোর মধ্য দিয়ে বিজয় হয়েছে ছাত্র-জনতার। প্রায় একমাসব্যাপী আন্দোলনে হাজার হাজার মানুষ আহত হওয়ার পাশাপাশি নিহতও হয়েছেন অনেকে। আহতদের তালিকায় রয়েছে জাতীয় দলের এক ফুটবলারও।

গত সোমবার (৫ আগস্ট) প্রধানন্ত্রীর পদত্যাগের দিনে পুলিশের গুলিতে আহত হয়েছেন জাতীয় দলের ফুটবলার টুটুল হোসেন বাদশা। মঙ্গলবার (৬ আগস্ট) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন তিনি।

টুটুল তার আন্দোলন করার ছবি এবং গুলি খাওয়ার পরের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘গতকাল আনুমানিক রাত ৯ ঘটিকায় এলোপাথাড়ি ভাবে পুলিশ বাহিনী গুলি ছুড়ে। আমি আমার বাসার সামনে অবস্থান করছিলাম সেই সময় আমার চোখের উপরে এসে একটি গুলি লাগে। সবাই আমার জন্য দোয়া করবেন। যাই হোক একটা প্রশ্ন থেকেই গেল, সময় হলে সেই বিষয়ে কথা হবে।’

আরও পড়ুন:

» কবে দেশে ফিরবেন সাকিব? যা জানা গেল

» শেষ ম্যাচে ভারতের বড় ব্যবধানে হার, সিরিজ জিতল শ্রীলঙ্কা

জানা গেছে, বর্তমানে হাসপাতালে রয়েছেন টুটুল। এখন তার শারীরিক অবস্থাও ভালো রয়েছে। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

২০১৮ সালে জাতীয় দলে অভিষেক হয় টুটুলের। প্রিমিয়ার লিগে প্রিমিয়ার লিগে ঢাকা আবাহনীর হয়ে পাঁচ মৌসুম খেলেছেন তিনি। ঐতিহ্যবাহী ক্লাবটির জার্সিতে তিনটি শিরোপা জিতেছেন এই ফুটবলার। ২০২২-২৩ মৌসুমে ঢাকা আবাহনী ছেড়ে বসুন্ধরা কিংসে যোগ দেন তিনি।

ক্রিফোস্পোর্টস/৭আগস্ট২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল