Connect with us
ফুটবল

প্রথম দিনেই পরিবারকে ‘গোল্ডেন প্লে বাটন’ উপহার দিলেন রোনালদো

Ronaldo gifted his family a 'Golden Play Button'
ইউটিউব চ্যানেল খোলার প্রথম দিনেই গোল্ডেন প্লে বাটন পেয়েছেন রোনালদো। ছবি- সংগৃহীত

ইউটিউবে যোগ দিয়েই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল লঞ্চ করার পর থেকেই বেশ সাড়া ফেলেছে চ্যানেলটি। প্রথম ইউটিউব চ্যানেল হিসেবে সবচেয়ে দ্রুতগতিতে এক মিলিয়ন সাবস্ক্রাইবার পূর্ণ হয় তার চ্যানেলে। যার ফলে প্রথম দিনেই ‘গোল্ডেন প্লে বাটন’ পেয়েছেন এই পর্তুগিজ সুপারস্টার।

সাধারণত কোনো ইউটিউব চ্যানেল ১ মিলিয়ন সাবস্ক্রাইবার অতিক্রম করলে তার স্বীকৃতিস্বরূপ ইউটিউবের পক্ষ থেকে ‘গোল্ডেন প্লে বাটন’দেওয়া হয়। আর চ্যানেল খোলার প্রথম দিনেই এই মাইলফলক স্পর্শ করে তার চ্যানেলটি।

গোল্ডেন প্লে বাটন পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন রোনালদো। যার ক্যাপশনের তিনি লিখেছেন, আমার পরিবারের জন্য একটি উপহার। আমার সকল সুউউবস্ক্রাইবারকে (সাবস্ক্রাইবার) ধন্যবাদ।

ভিডিওতে দেখা যায়, রোনালদো গোল্ডেন প্লে বাটন নিয়ে তার সন্তানদের দেখালে তারা উল্লাসে মেতে উঠে। পরবর্তীতে সবাই মিলে সেটা আনবক্সিং করেছে।

আরও পড়ুন:

» ফারুক আহমেদকে সময় দিলেই পরিবর্তন আসবে : হাবিবুল বাশার

» বিসিবির নতুন সভাপতিকে শুভেচ্ছা জানিয়ে যা বললেন আসিফ 

গতকাল বুধবার (২১ আগস্ট) ‘ইউআর ডট ক্রিস্টিয়ানো’ নামে নিজের ভেরিফাইড ইউটিউব চ্যানেল লঞ্চ করেন রোনালদো। লঞ্চ করার ২০ মিনিটের মধ্যেই ১ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করে চ্যানেলটি। আর ঘণ্টাখানেকের মধ্যে এক মিলিয়ন সাবস্ক্রাইবার অতিক্রম করে পূর্বের সকল চ্যানেলের রেকর্ড ভেঙে দেন রোনালদো।

প্রথম দিনে ১৮ মিলিয়ন সাবস্ক্রাইবার অতিক্রম করেছে রোনালদোর চ্যানেল এবং তা বেশ দ্রুতগতিতে বেড়েই চলছে। বর্তমানে তার সাবস্ক্রাইবার সংখ্যা ২১ মিলিয়নেরও বেশি।

ক্রিফোস্পোর্টস/২২আগস্ট২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল