Connect with us
ক্রিকেট

বাবা হলেন আফ্রিদি, উইকেট পেয়ে সন্তানকে উৎসর্গ করে উদযাপন

Afridi dedicates a wicket to his newborn son
উইকেট পেয়ে নবজাতক পুত্রকে উৎসর্গ করলেন আফ্রিদি। ছবি- সংগৃহীত

রাওয়ালপিণ্ডিতে বাংলাদেশ-পাকিস্তান টেস্টের চতুর্থ দিনের খেলা চলাকালেই সুসংবাদ পেলেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। আজ প্রথম সন্তানের বাবা হয়েছেন তিনি। শাহিন ও আনশা দম্পতির ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। পরবর্তীতে উইকেট পেয়ে সন্তানকে উৎসর্গ করে উদযাপন করেন এই তারকা।

গত বছরের ফেব্রুয়ারিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহিন আফ্রিদি ও আনশা আফ্রিদি। আনশা পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়ে। শনিবার শনিবার (২৪ আগস্ট) আফ্রিদির পরিবারের পক্ষ থেকে ছেলে সন্তানের আগমনের বিষয়টি জানানো হয়। এমন সুসংবাদের পর আফ্রিদিকে শুভকামনা জানান তার সতীর্থ থেকে শুরু করে অনেকেই।

আফ্রিদি ও আনশার পুত্র সন্তানের নাম রাখা হয়েছে আলী ইয়ার শাহিন আফ্রিদি। আ আগে থেকেই ঠিক করে রেখেছিল তারা। জানা গেছে, প্রথম টেস্ট শেষে করাচিতে স্ত্রী-সন্তানের কাছে যেতে পারেন আফ্রিদি। আগামী ৩০ আগস্ট শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের আগেই রাওয়ালপিন্ডিতে ফিরবেন এই তারকা পেসার।

আরও পড়ুন:

» মুশফিকের নয় রানের আক্ষেপ; বড় লিড বাংলাদেশের

» মেসির মাঠে ফেরা প্রসঙ্গে যা জানালেন মায়ামি কোচ 

এদিকে টেস্টের চতুর্থ দিনে বল হাতে প্রথম ও দ্বিতীয় সেশনে উইকেটেশূন্য ছিলেন আফ্রিদি। তবে দিনের তৃতীয় সেশনে এসে প্রথম উইকেটের দেখা পান এই পেসার। হাসান মাহমুদকে ফিরিয়ে উইকেটটি তার নবজাতক পুত্রকে উৎসর্গ করে উদযাপন করেন তিনি। এরপর মেহেদি হাসান মিরাজকেও আউট করেন তিনি।

এর আগে পাকিস্তান প্রথম ইনিংসে ৬ উইকেটে ৪৪৮ রান তুলে ইনিংস ঘোষণা করেছে। জবাবে প্রথম ইনিংসে ৫৬৫ রান তুলে অলআউট হয়েছে বাংলাদেশ। ১১৭ রানের লিড তুলেছে টাইগাররা। চতুর্থ দিনের সমাপ্তির আগে কিছুক্ষণ ব্যাট করার সুযোগ পেয়েছিল পাকিস্তান। ১০ ওভারে ১ উইকেট হারিয়ে ২৩ রান তুলেছে স্বাগতিকরা। আগামীকাল (২৫ আগস্ট) পঞ্চম ও শেষদিনের খেলা মাঠে গড়াবে।

ক্রিফোস্পোর্টস/২৪আগস্ট২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট