Connect with us
ক্রিকেট

মুস্তাফিজদের কড়া বার্তা দিলেন দিল্লির টিম ডিরেক্টর সৌরভ গাঙ্গুলি

দিল্লির টিম ডিরেক্টর সৌরভ গাঙ্গুলি
হারের বৃত্তে ঘুরপাক খাওয়ায় চিন্তিত দিল্লি ক্যাপিটালস কোচ (ছবি- টুইটার)

আইপিএলের চলতি আসরে হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে দিল্লি ক্যাপিটালস। টানা চার ম্যাচে হেরে দেওয়ালে পিঠ ঠেকে যাচ্ছে দলটির।

মুম্বাইয়ের বিপক্ষে সব শেষ ম্যাচে দলে সুযোগ পেয়েও ঘরের মাঠে দিল্লির হার ঠেকাতে পারেননি টাইগার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। চার ওভার করে ৩৮ রান দিয়ে ১ উইকেট তুলে নিলেও শেষ ওভারে জয় ছিনিয়ে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স।

এবার আগামী শনিবার (১৫ এপ্রিল) বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে মাঠে নামবে দিল্লি। এই ম্যাচ ঘিরে ক্রিকেটারদের কড়া বার্তা দিয়েছেন দিল্লির টিম ডিরেক্টর সৌরভ গাঙ্গুলি।

আয়নায় মুখ দেখে নিজেদের ভুল খোঁজে বের করা পরামর্শও দিয়ে সৌরভ গাঙ্গুলি বলেন, আশা করছি ক্রিকেটাররা বেঙ্গালুরুর উইকেটে ছন্দ ফিরে পাবেন। তবে দলের অধিকাংশ ক্রিকেটার তরুণ হওয়ায় তাদের ছন্দে ফিরতে একটু সময় লাগছে।

বুধবার দিল্লির ফেসবুক পেজে পোস্ট করা এক সাক্ষাৎকারে টিম ডিরেক্টর এ কথা বলেন। এছাড়া দলের তরুণ ক্রিকেটারদের দ্রুত ভুল শুধরে নেওয়ার পরামর্শও দিয়েছেন গাঙ্গুলি।

তিনি বলেন, এখান থেকে প্রত্যাবর্তনের পথ নিজেদেরই খুঁজে বের করতে হবে। আত্মবিশ্বাস নিয়ে খেললে সব কিছুই সম্ভব। তবে একই ভুল বার বার করলে হবে না। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেদের জিজ্ঞাসা করতে হবে; কোথায় ভুল হচ্ছে।

অপরদিকে টানা হারে টেবিলের তলানিতে থাকা দিল্লির ক্রিকেটারদের অভয় দিয়ে ভারতের সাবেক এই অধিনায়ক বলেন, হার সব সময় কষ্ট দেয়। কিন্তু খেলায় এসব ঘটতেই পারে। ভুলগুলো শুধরানো গেলে ভালো ফল হবে।

আরও পড়ুন: কী হচ্ছে রোনালদোর আল নাসরে?

ক্রিফোস্পোর্টস/১৩এপ্রিল২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট