Connect with us
ফুটবল

ফ্রি কিক থেকে রোনালদোর গোল, বড় জয় পেল আল নাসর

আল নাসরের জয়। ছবি- সংগৃহীত

আগের ম্যাচে গোল করে সৌদি প্রো-লিগে নিজের অর্ধশত স্কোর করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার আজ আল ফেইহার বিপক্ষে করলেন ফ্রি কিক থেকে একটু দারুন গোল। টানা চার ম্যাচে জালের দেখা পেলেন এই পর্তুগিজ তারকা। আর এতেই বড় জয় নিয়ে মাঠ ছাড়ল আল নাসর।

গতকাল মঙ্গলবার রাতে কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে আল ফেইহার বিপক্ষে মাঠে নামে আল নাসর। যেখানে ফেইহাকে ৪-১ গোলে হারিয়েছে রোনালদোর দল। আল নাসরের হয়ে এদিন জোড়া গোল করেন তালিস্কা। একটি করে গোল পেয়েছেন রোনালদো ও ব্রোজভিক।

এদিন গোটা ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে আল নাসর। ম্যাচের শুরুতেই তালিস্কার গোলে এগিয়ে যায় তারা। ডি-বক্সের কাছে জটলার মধ্য থেকে বল পেয়ে একাই এগিয়ে যান তালিস্কা। ওয়ান-টু-ওয়ান সিচুয়েশনে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

প্রথমার্ধে আরও কিছু সুযোগ তৈরি করলেও ব্যবধান বাড়াতে পারেনি নাসর। তবে বিরতির আগে যোগ করা সময়ে ডি-বক্সের ঠিক বাইরে ফ্রি-কিক পেয়ে যায় তারা। প্রতিপক্ষের মানব দেয়াল টপকে দারুন শটে জালে বল জড়ান রোনালদো। যা এই লিগে তার ৫১তম গোল।

ম্যাচের ৮৫তম মিনিটে দলের হয়ে তৃতীয় গোল করেন ব্রোজভিক। বক্সের বাঁ প্রান্ত থেকে বল পেয়ে এগিয়ে গিয়ে আড়াআড়ি শটে গোল করেন তিনি। তবে এর পরের মিনিটেই গোলের ব্যবধান কমায় আল ফেইহা। হেড থেকে দলের একমাত্র গোল করেন ফ্যাশন সাকালা।

শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে রোনালদোর দল। লিগের প্রথম ম্যাচ ড্র করেছিল আল নাসর। ২ ম্যাচে একটি করে জয় ও ড্রতে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় অবস্থানে আছে তারা। আগামী ১৩ সেপ্টেম্বর আল আহলির বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামবে নাসর।

আরও পড়ুন: সাফের শিরোপা জিতে দেশে ফিরতে চায় বাংলাদেশ

ক্রিফোস্পোর্টস/২৮আগস্ট২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল