Connect with us
ফুটবল

লা লিগায় আবারও পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ

Las Palmas 1-1 Real Madrid
৩ ম্যাচে ৪ পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ। ছবি - সংগৃহীত

গত মৌসুম যেখান থেকে শেষ করেছিল, নতুন মৌসুমে ঠিক যেন সেখান থেকেই শুরু করেছিল রিয়াল মাদ্রিদ। প্রথম ম্যাচেই সুপার কাপ জিতে জয়োল্লাসে মেতেছিল লস ব্লাঙ্কোসরা। কিন্তু লিগের শুরুটা হলো ঠিক যেন তার উল্টো।

গতকাল রাতে (বৃহস্পতিবার) লা লিগায় লাস পালমাসের কাছে ফের পয়েন্ট হারিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। এ নিয়ে লিগে তিন ম্যাচের দু’টিতেই ড্র করলো রিয়াল। ফলে প্রথম ৩ ম্যাচ শেষে ৫ পয়েন্ট নিয়ে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা টেবিলের ৫ নম্বরে অবস্থান করছেন।

অন্য দিকে, তাদের চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা তিন ম্যাচে শতভাগ জয় তুলে নিয়ে টেবিলের শীর্ষে আছে। লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে মায়োর্কার বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে রিয়াল। পরের ম্যাচে ভায়াদোলিদের বিপক্ষে দুর্দান্ত কামব্যাকে ৩-০ গোলের জয় তুলে নিলেও গতকাল আবারও লাস পালমাসের মাঠ থেকে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে ইউরোপীয় চ্যাম্পিয়নদের।

প্রতিপক্ষের মাঠে খেলার শুরুতেই ধাক্কা খেয়ে বসে রিয়াল। ম্যাচে পাঁচ মিনিটের মাথায়ই আচমকা গোল করে লস ব্লাঙ্কোসদের স্তব্ধ করে দেন লাস পালমাস মিডফিল্ডার আলবের্তো মোরেনো। প্রথমার্ধের বাকি সময়ে কোনো দলই আর গোল করতে পারেনি।

তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই লাস পালমাসকে চেপে ধরে রিয়াল। কিন্তু গোলের সুযোগ তৈরি করেও প্রতিপক্ষের জালের দেখা পাচ্ছিল না লিগ চ্যাম্পিয়নরা। অবশেষে ম্যাচের ৬৯ তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান ভিনিসিয়ুস জুনিয়র। তবে খেলার বাকি সময়ে হাজার চেষ্টার পরও গেল করতে ব্যর্থ হওয়ায় মাত্র ১ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয় ভিনি-রদ্রিগোদের।

আজও গোলের দেখা পাননি রিয়ালের ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। আজ তিনি কিছুটা নিজের ছাঁয়া হয়েই ছিলেন। লা লিগায় ইতোমধ্যে তিন ম্যাচ খেলে ফেললেও গোলের খাতা খুলতে না পারা এমবাপ্পের বর্তমান ফর্ম বস কার্লো আনচেলত্তির কপালে চিন্তার ভাঁজ ফেলে দিতে পারে।

ক্রিফোস্পোর্টস/৩০আগস্ট২৪/এমএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল