Connect with us
ফুটবল

সাফ শিরোপা জয়ীদের বড় পুরস্কারের ঘোষণা ক্রীড়া উপদেষ্টা আসিফের

Sports Advisor Asif announces big prize for SAFF title winners
সাফ জয়ী ফুটবলাদের ২৫ হাজার টাকা করে পুরুস্কার ঘোষণা ক্রীড়া উপদেষ্টার। ছবি- সংগৃহীত

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে দেশে ফিরেছে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে ঢাকায় পা রেখেছে চ্যাম্পিয়ন যুবারা। সন্ধ্যায় তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সেখানে সাফ শিরোপা জয়ী প্রত্যেক ফুটবলারদের জন্য ২৫ হাজার টাকা করে পুরস্কারের ঘোষণা দিয়েছেন আসিফ মাহমুদ।

তবে এই পুরস্কারের অর্থ বন্যার্তদের প্রদান করা হবে। আসিফ মাহমুদ পুরস্কার ঘোষণার সময় এই অর্থ বন্যার্তদের প্রদান করতে অনুরোধ জানান সাফজয়ী দলের কোচ মারুফুল হক।

তিনি বলেন, ‘আমাদেরকে যে সম্মান দেওয়া হয়েছে তাতে আমরা কৃতজ্ঞ। তবে বর্তমান বন্যা পরিস্থিতি বিবেচনায় রেখে দলের সকল সদস্যদের সম্মতিতে এই পুরস্কারের অর্থ বন্যার্তদের জন্য প্রদান করলাম।’

আরও পড়ুন:

» বীরের বেশে দেশে ফিরলো সাফজয়ী যুবারা, পেল উষ্ণ অভিনন্দন

» বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে পাকিস্তান দলে আছেন যারা 

আজ দুপুর ২টা ১০ এর দিকে ঢাকায় পৌঁছানোর কথা ছিল যুবাদের। তবে ফ্লাইট বিলম্ব হওয়ায় সাড়ে ৪টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন ফুটবলার। সেখানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়।

বিমানবন্দর থেকে জাতীয় ক্রীড়া পরিষদে পৌঁছায় সাফ জয়ী দল। সেখানে তাদেরকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা ও সংবর্ধনা জানানো হয়।

এর আগে গতকাল (২৮ আগস্ট) সাফের ফাইনালে স্বাগতিক নেপালকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের যুবারা। দলের পক্ষে জোড়া গোল ও ১টি অ্যাসিস্ট করেন মিরাজুল ইসলাম। এছাড়া ১টি করে গোল করেছেন রবি হোসেন রাহুল ও পিয়াস।

ক্রিফোস্পোর্টস/২৯আগস্ট২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল