Connect with us
ফুটবল

মিলিয়ন ইউরো আয় করা মরক্কোর হাকিমির নামে কোনো সম্পদ নেই!

মরক্কোর তারকা ডিফেন্ডার আশরাফ হাকিমি (ছবি- গুগল)

কাতার বিশ্বকাপে সেমিফাইনাল খেলে বিশ্বজুড়ে আলোচনায় আসা মরক্কোর তারকা ডিফেন্ডার আশরাফ হাকিমি। দলের সেমিতে উঠার পেছনে তার বড় ভূমিকা ছিল।

শুধু তাই নয়, ফরাসি ক্লাব পিএসজির তারকা ফুটবলারও তিনি। ক্লাবে তার বেতন ১ মিলিয়ন ইউরো। এছাড়া বিজ্ঞাপনসহ আরো মাধ্যম থেকে বাড়তি আয় তো আছেই। তবে সবাইকে অবাক করে, সামনে এসেছে অবাক করা এক তথ্য; এতো আয়ের পরও তার নামে নেই কোনো সম্পদ! তার সবকিছুই করে রেখেছেন মায়ের নামে।

বর্তমান সমাজে অবাককরা এ তথ্যটি জানতে হয়েছে, আদালত থেকে। তার স্ত্রী হিবা আবুক তাকে ডিভোর্স দিয়ে হাকিমির অর্ধেক সম্পত্তি দাবি করলে, আদালতের হস্তক্ষেপে বেরিয়ে আসে এমন তথ্য।

সম্প্রতি ২৪ বছর বয়সী এক তরুণী হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। তবে ভুক্তিভোগী আনুষ্ঠানিকভাবে কোনো অভিযোগ না দিলেও তদন্তের জন্য হাকিমির বিরুদ্ধে মামলা করে রাষ্ট্রপক্ষ। এ মামলার তদন্ত শেষ হবার আগেই হাকিমিকে ডিভোর্স দেন হিবা আবুক। পরে আদালতের ধারস্ত হন- অর্ধেক সম্পদের দাবি করে।

খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, হাকিমির সম্পদ যাচাই বাছাই করে কোর্ট জানতে পারে এই ফুটবলারের তেমন কোনো সম্পদই নেই।

রার উপার্জিত অর্থের ৮০ শতাংশই ডিপোজিট করা তার মায়ের নামে। এছাড়া তার সম্পত্তি, গাড়ি-বাড়ি কিংবা অলংকার বলতেও কিছু নেই। ইচ্ছে করেই নিজের নামে কোনও সম্পত্তি রাখেননি তিনি।

হাকিমি ও আবুকের দাম্পত্য:
স্পেনিশ অভিনেত্রী আবুক ও মরক্কোর তারকা ফুটবলার হাকিমির প্রেম শুরু ২০১৮ সালে। পরে দাম্পত্য; তাদের ঘরে দুই সন্তান রয়েছে। প্রথম সন্তানের জন্ম হয় ২০২০ সালে, আর ২য় সন্তানের জন্ম এ বছরের ফেব্রুয়ারিতে।

এ বছর ভোগ অ্যারাবিয়ার ফটোশ্যুটে অংশ নেওয়ার পরই ব্যাপক আলোচনায় আসেন এই তারকা দম্পতি।

আরও পড়ুন: হারের বৃত্তে দিল্লি ক্যাপিটালস, খরুচে মুস্তাফিজ

ক্রিফোস্পোর্টস/১৫এপ্রিল২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল