Connect with us
ফুটবল

অবশেষে মাঠে ফিরছেন মেসি

Messi is finally returning to the football
মায়ামির জার্সিতে অনুশীলন করছেন মেসি। ছবি- সংগৃহীত

চোট কাটিয়ে দুই মাস পর মাঠে ফিরছেন লিওনেল মেসি। ইন্টার মায়ামির জার্সিতে চিরচেনা রূপে ফিরছেন এই আর্জেন্টাইন মহাতারকা। মেসির মাঠে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন মায়ামি কোচ জেরার্দো মার্টিনো।

আগামী রবিবার (১৫ সেপ্টেম্বর) মেজর লিগ সকারের ম্যাচে (এমএলএস) ঘরের মাঠে ফিলাডেলফিয়ার মুখোমুখি হবে ইন্টার মায়ামি। এই ম্যাচ দিয়েই পুনরায় খেলায় ফিরছেন এই বিশ্বকাপজয়ী তারকা।

ফিলাডেলফিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে আজ (শুক্রবার) সংবাদ সম্মেলনে আসেন মার্টিনো। সেখানে মেসির ফেরার বিষয়ে তিনি বলেন, ‘মেসি এখন ফিট আছে। আগামী ম্যাচে সে খেলতে পারবে। দলের অনুশীলন শেষে তার সঙ্গে আমাদের পরবর্তী ম্যাচের কৌশল নির্ধারণ করবো। তাকে পুনরায় মাঠে পেয়ে আমরা সবাই খুশি।’

আরও পড়ুন:

» বাংলাদেশকে মোকাবিলায় ‘গোপনীয়তা’ বজায় রেখে ভারতের অনুশীলন

» মেসি হওয়া অসম্ভব, নিজের মতো হতে চান লামিন ইয়ামাল 

এর আগে গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মায়ামির হয়ে অনুশীলনে ফেরেন মেসি। তবে পরদিন বুধবার গলার ব্যথার কারণে অনুশীলন করতে পারেননি তিনি। তবে বৃহস্পতিবার ও শুক্রবার পর্যাপ্ত অনুশীলন করেছেন এবং রবিবারের ম্যাচের জন্য প্রস্তুত আছেন মেসি।

এমএলএসের এবারের মৌসুমে বেশ ভালো অবস্থানে রয়েছে ইন্টার মায়ামি। ২৭ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছেন মেসিরা। টেবিলের দুইয়ে থাকা সিনসিনাটি সমান ম্যাচে ৫১ পয়েন্ট।

উল্লেখ্য, গত ১৫ জুলাই কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে চোট পান মেসি। এরপর বেশ কয়েকদিনের জন্য মাঠের বাইরে চলে যান তিনি। আর্জেন্টিনার সবশেষ বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচেও খেলতে পারেননি এই মহাতারকা।

ক্রিফোস্পোর্টস/১৩সেপ্টেম্বর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল