Connect with us
ফুটবল

হঠাৎ যে দাবি নিয়ে মুখোমুখি অবস্থানে এমবাপ্পে-পিএসজি

এমবাপ্পে ও পিএসজি লোগো। ছবি- সংগৃহীত

কিছুদিন আগেই স্বদেশের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। সম্প্রতি তিনি তার পূর্ববর্তী ক্লাব পিএসজির কাছে কিছু পাওনা টাকা চেয়ে আবেদন করলে, তা দিতে অসম্মতি জানায় ক্লাবটি। আর এতেই মুখোমুখি অবস্থানে ফরাসি ক্লাব ও তারকা ফুটবলার।

এমবাপ্পের অভিযোগ পিএসজিতে খেলা তিন মাসের বেতন ও বোনাসের একটি অংশ এখনো বুঝে পাননি তিনি। জানা যায় এই অপরিশোধীত অর্থের পরিমাণ প্রায় সাড়ে পাঁচ কোটি ইউরো বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭২৫ কোটি টাকা। ফরাসি কমিশনকে চিঠি পাঠিয়ে এ ব্যাপারে হস্তক্ষেপ করার আবেদন জানিয়েছেন এমবাপ্পে।

বিভিন্ন স্থানীয় সংবাদমাধ্যমের খবরে অনুযায়ী, বুধবার প্যারিসে ফরাসি আইনি কমিশনের শুনানিতে অংশ নেন পিএসজি কর্মকর্তা ও এমবাপের প্রতিনিধিরা। পরদিন এমবাপ্পেকে তার পাওনা অর্থ পরিশোধের জন্য পিএসজি বরাবর আদেশ দিয়েছে কমিশন। আর এক সপ্তাহের মধ্যে এই অর্থ পরিশোধ করতে বলা হয়।

তবে এই বিষয়ে অন্য কোন আদালতে আইনি লড়াই চালাবে উল্লেখ করে পিএসজি জানায়, ‘এ বিষয়ে পূর্ণ সিদ্ধান্ত প্রদানে কমিশনের আইনি সুযোগ সীমিত। এই মামলা অবশ্যই অন্য কোনো আদালতে নিয়ে যেতে হবে। আগামী মাস ও বছরগুলোতে পিএসজি সব বিষয় তুলে ধরবে।’

এদিকে কিলিয়ান এমবাপ্পের অভিযোগের বিপরীতে পিএসজির দাবি এমবাপ্পে ক্লাবে থাকাকালীন অনেক বাড়তি সুযোগ-সুবিধা পেয়েছেন। তাই ওই সময় এমবাপ্পে নিজেই কিছু অর্থ না নেওয়ার বিষয়ে সম্মতি দিয়েছিল। যদিও সেই বিষয়টি ছিল অনেকটা মৌখিক। তবে এমবাপ্পে তার সাবেক ক্লাবের এমন দাবি অস্বীকার করেছেন।

আরও পড়ুন: হাতুরাসিংহের নির্ধারিত সময়ে না ফেরা কী বার্তা দিচ্ছে?

ক্রিফোস্পোর্টস/১৪সেপ্টেম্বর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল