Connect with us
ফুটবল

রোনালদোদের কোচকে দায়িত্ব থেকে সরাল আল নাসর

Al Nassr have sacked head coach Luis Castro
প্রধান কোচ লুইস কাস্ত্রোকে বরখাস্ত করেছে আল নাসর। ছবি- সংগৃহীত

সৌদি ক্লাব আল নাসর তাদের প্রধান কোচ লুইস কাস্ত্রোকে বরখাস্ত করেছে। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

মূলত সাম্প্রতিক সময়ে আল নাসরের পারফরম্যান্স আশানুরূপ না হওয়ায় কাস্ত্রোকে বরখাস্ত করেছে ক্লাবটি। সৌদি প্রো লিগের ২০২৩-২৪ মৌসুমে টেবিলের দুইয়ে থেকে মৌসুম শেষ করেছিল রোনালদোরা। তবে নতুন মৌসুমে ছন্দহীন ক্লাবটি। লিগে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ১ টিতে জয় এবং বাকি দুই ম্যাচে ড্র করেছে তারা।

এদিকে এফসি চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরের যাত্রাটাও আশানুরূপ হয়নি আল নাসরের। নিজেদের প্রথম ম্যাচেই পয়েন্ট হারিয়েছে তারা। গতকাল সোমবার ইরাকের ক্লাব আল শর্তার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রোনালদোবিহীন দলটি।

আরও পড়ুন:

» ব্রাজিলের তারকা ফুটবলার এনদ্রিক কাকে বিয়ে করলেন? 

» রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ব্রাজিল-ক্রোয়েশিয়া

সম্প্রতি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে ৪-১ গোলে হেরেছিল আল নাসর। সবমিলিয়ে দলের সাম্প্রতিক খারাপ ফলাফলের জন্যই বরখাস্ত করা হয়েছে এই পর্তুগিজ কোচকে।

২০২৩ সালের জুলাইয়ে আল নাসরে যোগ দেন লুইস কাস্ত্রো। তার অধীনে ৬৩ ম্যাচে ৪৩ টি জয় পেয়েছে আল নাসর। এছাড়া ৯ টি হার ও বাকী ১১ ম্যাচ ড্র হয়েছে।

নতুন করে রোনালদোদের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন ইতালিয়ান কোচ স্টেফানো পিওলি। এসি মিলানের সাবেক এই কোচের সঙ্গে আল নাসরের আলোচনা চলছে।

ক্রিফোস্পোর্টস/১৭সেপ্টেম্বর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল