Connect with us
ফুটবল

প্রধান কোচের বিদায়ে যা বললেন রোনালদো

Cristiano Ronaldo-Luis Castro
লুইস কাস্ত্রো ও ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি- সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোদের দায়িত্বে আর দেখা যাবে না পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রোকে। সাম্প্রতিক সময়ে আল নাসরের খারাপ পারফরম্যান্সের কারণে এই প্রধান কোচকে বরখাস্ত করেছে ক্লাবটি। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক বিবৃতিতে কাস্ত্রোকে দায়িত্ব থেকে সরানোর বিষয়টি জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

লুইস কাস্ত্রোর বিদায়ে এক বার্তা দিয়েছেন রোনালদো। তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে স্বদেশি এই কোচের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ, মিস্টার।’

Ronaldo's Instagram post about Luis Castro

কাস্ত্রোকে নিয়ে রোনালদোর বার্তা। ছবি- সংগৃহীত  

এদিকে বিদায়ী বার্তায় কাস্ত্রো এবং তার স্টাফদের শুভকামনা জানিয়ে আল নাসর লিখেছে, ‘গত ১৪ মাসের নিবেদিত কাজের জন্য লুইস এবং তার স্টাফদের আল নাসরের সবার পক্ষ থেকে ধন্যবাদ এবং সবার ভবিষ্যতের জন্য রইল শুভকামনা।’

আরও পড়ুন:

» ব্রাজিলের তারকা ফুটবলার এনদ্রিক কাকে বিয়ে করলেন?

» মেসির পর্যায়ে যেতে পারেন ইয়ামাল, মনে করেন প্রতিপক্ষ কোচ 

২০২৩ সালের ৬ জুলাই আল নাসরে যোগ দেন লুইস কাস্ত্রো। তার অধীনে ৬৩ ম্যাচে ৪৩ টি জয় পেয়েছে আল নাসর। এছাড়া ৯ টি হার ও বাকী ১১ ম্যাচ হয়েছে। রোনালদো-সাদিও মানেদের মতো বড় বড় তারকা ফুটবলারদের নিয়েও দলকে বড় কোনো শিরোপা এনে দিতে ব্যর্থ হন এই পর্তুগিজ কোচ। তার অধীনে ২০২৩ সালে আরব ক্লাব চ্যাম্পিয়নশিপ কাপ জিতেছিল আল নাসর।

সাম্প্রতিক কাস্ত্রোর অধীনে হতাশাজনক পারফরম্যান্স করেছে আল নাসর। সৌদি প্রো লিগের নতুন মৌসুমে তিন ম্যাচে ১ জয় পেলেও বাকি দুই ম্যাচে পয়েন্ট হারিয়েছে তারা। তিন ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে অবস্থান করছে রোনালদোরা।

কাস্ত্রোর বিদায়ের পর নতুন কোচের সন্ধানে রয়েছে আল নাসর। নতুন করে রোনালদোদের দায়িত্ব পেতে আল নাসরের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন ইতালিয়ান কোচ স্টেফানো পিওলি। এসি মিলানের সাবেক এই কোচকে পেতে আলোচনা চালিয়ে যাচ্ছে আল নাসর।

ক্রিফোস্পোর্টস/১৭সেপ্টেম্বর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল