Connect with us
ক্রিকেট

ধারাভাষ্যে সাকিবের প্রশংসা করে যা বললেন তামিম

What Tamim said praising Shakib in commentary
ধারাভাষ্যে সাকিবের প্রশংসা ঝরেছে তামিমের মুখে। ছবি- সংগৃহীত

চেন্নাইয়ে আজ বাংলাদেশ-ভারতের প্রথম টেস্ট মাঠে গড়িয়েছে। বর্তমানে দলের হয়ে না খেললেও এই ম্যাচে দলের অন্য ভূমিকায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন তামিম। কমেন্ট্রি বক্সে আতহার আলী খান, রাভি শাস্ত্রী, হার্শা ভোগলে, দীনেশ কার্তিকদের সঙ্গে ধারাভাষ্যের ভূমিকায় ছিলেন তিনিও। এসময় সাকিব আল হাসানকে নিয়ে প্রশংসা শোনা যায় তার মুখে।

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের হয়ে খেলছেন না তামিম। যে কারণে চলমান ভারত সিরিজেও দলে নেই তিনি। তবে খেলার বাইরে কমেন্ট্রিতে বিশেষ আগ্রহ আছে তামিমের। এর আগে অতিথি হিসেবে ধারাভাষ্য দিলেও এবার পুরোদমে ধারাভাষ্যে দেখা গেছে দেশের সফলতম এই ওপেনারকে। ভারত সিরিজে ধারাভাষ্য দেওয়ার জন্য সম্প্রচার প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আজ প্রথম টেস্ট দিয়ে বাংলাদেশের আতহার আলী খানসহ ভারতের রাভি শাস্ত্রী, হার্শা ভোগলে, দীনেশ কার্তিকদের সঙ্গে ধারাভাষ্য দিয়েছেন তামিম। ধারাভাষ্যের এক পর্যায়ে সাকিবের প্রশংসা ঝরে তামিমের মুখে। পাকিস্তান সিরিজে এই অলরাউন্ডারের পারফরম্যান্স নিয়ে প্রশংসা করেন তিনি।

আরও পড়ুন:

» চেন্নাই টেস্ট : হাসানের বীরত্বের পরও দিনশেষে অস্বস্তিতে বাংলাদেশ

» বড় জয়ে সিরিজের শিরোপা উদযাপন করল বাংলাদেশ 

তামিম বলেন, ‘পাকিস্তান সিরিজে সে (সাকিব) বোলিংয়ে দুর্দান্ত করছে। বল হাতে বেশি উইকেট না পেলেও দারুণ বোলিং করেছে। তবে বোলিংটা ভালো হলেও সম্প্রতি ব্যাট হাতে কিছুটা ভোগান্তিতে রয়েছে সাকিব।’

উল্লেখ্য, চেন্নাইয়ে প্রথম দিনের খেলা শেষে ৬ উইকেট হারিয়ে ৩৩৯ রান সংগ্রহ করেছে স্বাগতিক ভারত। বাংলাদেশের পক্ষে ৪টি উইকেট নিয়েছেন হাসান মাহমুদ।

ক্রিফোস্পোর্টস/১৯সেপ্টেম্বর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট