Connect with us
ফুটবল

রোনালদোর ‘থ্রি ফিঙ্গার’ উদযাপন, রহস্য জানা গেল

রোনালদোর 'থ্রি ফিঙ্গার' উদযাপন। ছবি- সংগৃহীত

সৌদি প্রো লিগে গতকাল রাতে আল ইত্তিফাকের বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে আল নাসর। এদিন দলের জয়ের রাতে গোলের দেখা পেয়েছেন নাসরের অন্যতম তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোও। গোল করে এক অভিনব উদযাপন করেন এই পর্তুগিজ তারকা।

ম্যাচের ৩৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন রোনালদো। এরপরেই গ্যালারির দিকে ইশারা করে ‘তিন আঙ্গুল’ দেখান তিনি। যদিও ম্যাচে ৩ গোলে জয় তুলে নিয়েছে নাসর, তবে রোনালদোর গোলটি ছিল ম্যাচের প্রথম। তাই এই ‘তিন আঙ্গুল’ দেখিয়ে কী বোঝাতে চেয়েছিলেন তিনি অনেকেই ধরতে পারেননি।

তবে ক্রীড়াবভিত্তিক জনপ্রিয় সংবাদ মাধ্যম ইএসপিএন জানিয়েছে এই উদযাপনের পেছনের কারণ। ম্যাচে গোল করে ক্রিস্টিয়ানো রোনালদো মূলত গ্যালারিতে বসে থাকা তার ১৪ বছর বয়সি ছেলের দিকে তাকিয়ে এই ‘থ্রি ফিঙ্গার’ ইশারা করেছেন। যাতে দিনের তৃতীয় গোল উদযাপন করেছেন দুই ক্রিস্টিয়ানো।

মূলত এ দিনের শুরুতে বয়সভিত্তিক ফুটবলে দুই গোল করেছিলেন রোনালদোপুত্র ক্রিস্টিয়ানো জুনিয়র। আর তাই ছেলের পর নিজেও এক গোল করে এদিন মোট তিন গোল উদযাপন করেন রোনালদো। যেখানে ছেলের সাফল্যকেও নিজের মনে করছেন এই পর্তুগিজ তারকা। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে তেমনটি জানিয়েছে ইএসপিএন।

বর্তমানে সৌদির ফুটবলে আল নাসরের হয়ে খেলছেন রোনালদো। একই ক্লাবের বয়স ভিত্তিক দলে খেলছেন তার ছেলে। পুত্রকে নিজের মত বিশ্বমানের ফুটবলার হিসেবে দেখার ইচ্ছা হয়তো অবশ্যই আছে এই তারকার। যেখানে ক্রিস্টিয়ানো জুনিয়রে ভবিষ্যত রোনালদো দেখার আশা হয়তো করেন তার অনুরাগীরাও।

আরও পড়ুন: মেসি এবার হলিউডে, খুললেন প্রযোজনা সংস্থা!

ক্রিফোস্পোর্টস/২১সেপ্টেম্বর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল