Connect with us
ক্রিকেট

অলরাউন্ড নৈপুণ্যে দলকে জেতালেন সাইফউদ্দিন

মোহাম্মদ সাইফুদ্দিন। ছবি- সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন বর্তমানে খেলছেন যুক্তরাষ্ট্রের টি-টোয়েন্টি লিগে। যেখানে আটালান্টা ফায়ারের হয়ে খেলছেন এই ক্রিকেটার। গতকাল ব্যাটে-বলে দারুণ পারফর্ম করে দলকে জিতিয়েছেন লাল-সবুজের এই প্রতিনিধি।

লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরি কাটিয়ে গত বিপিএল দিয়ে ফিরেছিলেন ক্রিকেটে। তবে সেই টুর্নামেন্টে ভালো পারফরম্যান্স দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি তিনি।

এরপর দীর্ঘদিন ক্রিকেটের বাইরে ছিলেন সাইফউদ্দিন। যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেট লিগ দিয়ে মাঠে ফিরেছেন তিনি। টুর্নামেন্টের শুরুটা তার দলের জন্য ভালো না হলেও সবশেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জয় তুলে নেয় আটালান্টা ফায়ার।

এই নিয়ে আটালান্টা ফায়ারের হয়ে চার ম্যাচ খেলেছেন সাইফউদ্দিন। গতকাল নিজেদের সর্বশেষ শেষ ম্যাচে ব্যাটে-বলে অলরাউন্ড ঝলক দেখিয়েছেন তিনি। ব্যাটে পেয়েছেন রান। ১৮ বলে ৩ ছক্কা ও ২ চারে ৩২ রান করেন এই টাইগার ক্রিকেটার।

এছাড়া বল হাতে ৪ ওভারের কোটা পূরণ করে ১১ রান খরচায় ২ উইকেট শিকার করেন। তার এমন অলরাউন্ড নৈপুণ্যের পরিসংখ্যান নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে শেয়ার করে তার ফ্র্যাঞ্চাইজি। যদিও এই ম্যাচে সেরা ক্রিকেটার হয়েছেন সেঞ্চুরি করা তার আরেক সতীর্থ স্টিভেন টেইলর।

আরও পড়ুন: কানপুর টেস্টে বাংলাদেশ একাদশে যাকে দেখতে চান মাঞ্জরেকার

ক্রিফোস্পোর্টস/২৩সেপ্টেম্বর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট