Connect with us
ক্রিকেট

ম্যাচসেরা হয়েও অশ্বিনকে শুনতে হলো স্ত্রীর ‘অনুযোগ’

রবিচন্দ্রন অশ্বিন এবং তার স্ত্রী। ছবি - সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি ও ৬ উইকেট নিয়ে অশ্বিন এখন রীতিমতো উড়ছে। নিজ শহর চেন্নাইতে অনবদ্য পারফরম্যান্সের ভিত্তিতে হয়েছে ম্যাচসেরাও। তারপরও স্ত্রীর কাছে শুনতে হয়েছে অনুযোগ।

ম্যাচটি যেহেতু অশ্বিনের জন্মশহরে সেহেতু পুরো পরিবার মাঠে এসেছিলো। মাঠে বসে খেলা দেখেছে দুই মেয়ে ও স্ত্রী প্রীতি নারায়ণণন। কিন্তু সেঞ্চুরি করার পর তাদের সাথে দেখা না করায় স্বামীর প্রতি অভিমান করেছেন অশ্বিন পত্নী। দেখা না করার জন্য জানিয়েছেন অনুযোগও।

বিসিসিআইয়ের নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্বিন ও তার স্ত্রী প্রীতির আলাপচারিতায় একটা ভিডিও পোস্ট করেন সেখানেই এমনটাই জানা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমের একটা ভিডিওতে দেখা যায়, অশ্বিনের মেয়েরা কন্যা দিবসে তাদের বাবার থেকে উপহার চাইলে, অশ্বিন বলেন,’ ৫ উইকেটের স্মারক বলটা উপহার দিব বলে ওয়াদা করেন’। কিন্তু মেয়েদের মধ্যে একজন সেটা নিতে অস্বীকৃতি জানায়।

ভিডিওতে দেখা যায় যে অশ্বিন বলেছেন, ‘আমি খেলার মাঝে পরিবারের সাথে দেখা না করায় আমার ওপর অভিমান করেছে মেয়েরা কারণ আমি তাদের কেন হাই বলিনি তাদের। সেই সাথে স্ত্রীও আমার প্রতি অনুযোগ জমা করেছে। কিন্তু আমার পক্ষে খেলার মাঝে পরিবারের সাথে দেখা করা কঠিন।

একপর্যায়ে প্রীতি অশ্বিনকে প্রশ্ন করেন, ঘরের মাঠে পারফর্ম করতে পেরে কেমন লাগছে?? উত্তরে অশ্বিন বলেন, ‘ আমি সেঞ্চুরি করবো বা ৫ উইকেট নিবো বলে ভাবিনি। তবে ঘরের মাঠে পারফর্ম করতে পারাটা খুবই আনন্দের। আমি এখানে খেললেই কেমন জানি অন্যরকম অনুভূতি কাজ করে যেটা আমাকে পারফর্ম করতে সাহায্য করে।

আরো পড়ুন : মেসির ইন্টার মায়ামি ছাড়ার গুঞ্জন

ক্রিফোস্পোর্টস/২৩সেপ্টেম্বর২৪/এসআর

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট