Connect with us
ফুটবল

রিয়াল মাদ্রিদ শিবিরে বড় দুঃসংবাদ

Real Madrid
রিয়াল মাদ্রিদ। ছবি- সংগৃহীত

নতুন মৌসুমের শুরুটা সুখকর হয়নি রিয়াল মাদ্রিদের। লা লিগার শুরুতেই বেশ কয়েকটি হোঁচট খেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে শুরুর ধাক্কা সামলে ধীরে ধীরে আগের রূপে ফিরতে শুরু করেছে লস ব্লাঙ্কোসরা। তবে এরই মধ্যে ফের দুঃসংবাদ পেল কার্লো আনচেলত্তির দল।

মৌসুমের শুরুতেই একের পর এক ইনজুরি হানা দিচ্ছে রিয়াল শিবিরে। ইনজুরির কারণে ইতোমধ্যে মাঠের বাইরে রয়েছেন ডেভিল আলাবা, এদুয়ার্দো কামাভিঙ্গার মতো ফুটবলাররা। এবার সেই তালিকায় যুক্ত হলেন কিলিয়েন এমবাপ্পে। বাঁ-পায়ের উরুতে চোট পেয়েছেন এই ফরাসি তারকা।

এমবাপ্পের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। এক বিবৃতিতে তারা জানায়, রিয়াল মাদ্রিদের মেডিকেল বোর্ড এমবাপ্পের পরীক্ষা করেছে। এতে তার বাঁ-পায়ের উরুর মাংসপেশিতে চোট ধরা পড়েছে। তাকে পর্যবেক্ষণের মধ্যে রাখা হবে।

Kylian Mbappe

অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন এমবাপ্পে। ছবি- সংগৃহীত  

আরও পড়ুন:

» ৩১ বছরেই ক্যারিয়ারের ইতি টানলেন বিশ্বকাপজয়ী ফুটবলার

» দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর কৌশল জানালেন হাথুরুসিংহে 

ফুটবল বিষয়ক গণমাধ্যম ইএসপিএন বলছে, অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে এমবাপ্পেকে। এর ফলে আগামী ৩০ সেপ্টেম্বরে মাদ্রিদ ডার্বিতে তাকে পাচ্ছেন না আনচেলত্তি। এছাড়া লিলি ও ভিলারিয়ালের বিপক্ষেও খেলতে পারবেন না তিনি।অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পরেই মাঠে দেখা যেতে পারে এই ফরাসি তারকাকে।

রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে অভিষেক ম্যাচেই গোলের দেখা পেয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু লা লিগায় প্রথম তিন ম্যাচে কোনো গোলের দেখা পাননি তিনি। তবে গোল খরা কাটিয়ে ছন্দে ফিরেছেন এমবাপ্পে। মাদ্রিদের জার্সিতে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ৭ গোল ও ১টি অ্যাসিস্টের দেখা পেয়েছেন এই তারকা।

ক্রিফোস্পোর্টস/২৫সেপ্টেম্বর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল