Connect with us
ক্রিকেট

শান্তদের তিন ঘণ্টার অনুশীলনে সাকিবের ব্যয় ১৫ মিনিট!

Shakib Al Hasan practice
সাকিব আল হাসান। ছবি- সংগৃহীত

চেন্নাই টেস্টে বড় ব্যবধানে পরাজয়ের পর কানপুর টেস্টে ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ। স্বাগতিকদের হারিয়ে সিরিজে সমতা ফেরাতে চায় টাইগাররা। তাই কানপুরের গ্রিন পার্কে অনুশীলন চালিয়ে যাচ্ছে শান্ত-লিটনরা। তবে এরই মধ্যে আবারো আলোচনায় উঠে এসেছেন সাকিব আল হাসান। কানপুর টেস্টের আগে তার অনুশীলনে বেশ ঘাটতি দেখা গেছে।

সময়টা ভালো যাচ্ছে না সাকিবের। মাঠের পারফরম্যান্স ঠিকঠাক না হওয়ায় অনেকদিন ধরেই সমালোচনার শিকার হচ্ছেন তিনি। সর্বশেষ চেন্নাই টেস্টের পর নতুন করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন এই অলরাউন্ডার। চেন্নাই টেস্টে বল হাতে অস্বস্তিতে দেখা যায় তাকে। স্পিনিং আঙুলে চোট নিয়েই খেলেছেন তিনি।

এ অবস্থায় কানপুর টেস্টে সাকিব খেলবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে প্রধান কোচ হাথুরুসিংহে বলছেন, সাকিব পুরোপুরি ফিট আছেন। দ্বিতীয় টেস্টে তার খেলা নিয়ে কোনো শঙ্কা নেই। তবে অনুশীলনের সাকিবের কম সময় কাটানো নতুন প্রশ্নের জন্ম দিয়েছে।

আরও পড়ুন:

» সাকিব ইস্যুতে যা বললেন আইন উপদেষ্টা

» দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর কৌশল জানালেন হাথুরুসিংহে 

আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) কানপুরের গ্রিন পার্কে তিন ঘণ্টা অনুশীলন করেছে বাংলাদেশ দল। সেখানে কেবল ১৫ মিনিট অনুশীলন করতে দেখা গেছে সাকিবকে। এসময় নেটে ব্যাটিং অনুশীলন করেই ড্রেসিংরুমে ফিরে যান এই তারকা। বল হাতে অনুশীলন করতে দেখা যায়নি তাকে।

তবে কি সাকিবের আঙুলে এখনও চোট রয়েছে? কিন্তু সাকিবের চোটের ব্যাপারে কিছু জানেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। আজ গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, সাকিবের চোট নিয়ে অনেক আলোচনা হচ্ছে। এ ব্যাপারে ফিজিওর সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাকে চোটের ব্যাপারে কিছু বলেননি। এই মুহূর্তে সাকিব খেলার জন্য ফিট আছেন।

ক্রিফোস্পোর্টস/২৫সেপ্টেম্বর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট