Connect with us
ক্রিকেট

ক্রিকেট মাঠ যেন বক্সিং রিং! হঠাৎ ঘটলো এমন ঘটনা (ভিডিও)

ক্রিকেট মাঠ যেন বক্সিং রিংয়ে রূপ নিলো
দুই দলের ক্রিকেটারদের মারামারিতে ক্রিকেট মাঠ যেন বক্সিং রিংয়ে রূপ নিলো

বক্সিং রিং মানেই কিল ঘুষি থাপ্পড় ইত্যাদি থাকে। মাঝে মাঝে ফুটবলেও ঘটে এমন হাতাহাতির ঘটনা। কিন্তু এবার দেখা গেল একেবারেই বিরল দৃশ্য। ক্রিকেটের পিচে ব্যাটে বলের লড়াই ছাপিয়ে নজর কেড়েছে হাতাহাতির ঘটনা। এমসিসি উইকডেজ ব্যাশ এক্সআইএক্স ফাইনালে মুখোমুখি হওয়া অ্যারোভিসা ক্রিকেট ও রাবদান ক্রিকেট ক্লাবের ম্যাচে ঘটে এমন মারামারির ঘটনা।

এদিন ব্যাটার ও বোলারের মধ্যে সংঘর্ষে মাঠ পরিণত হয় বক্সিং রিংয়ে। দুই ক্রিকেটারের হাতাহাতির পরে কিল-চড়-ঘুষি দিতে দেখা যায় দু’দলের বাকি ক্রিকেটারদেরও। এমনকি ব্যাট উঁচিয়ে প্রতিপক্ষ ক্রিকেটারকে আঘাত করতেও দেখা যায় অন্য দলের এক খেলোয়াড়কে।

তবে ম্যাচের এই অবস্থায় দুই আম্পায়ার নীরব দর্শকের ভূমিকা পালন করেন। কেননা দুদলের ক্রিকেটাররা যেভাবে উচ্ছৃঙ্খল হয়েছিলেন, তাতে তাদের থামাতে গেলে আম্পায়াররাও মারধরের শিকার হতে পারতেন। যদিও একবার কাছে গিয়ে ক্রিকেটারদের লড়াই থেকে বিরত থাকার অনুরোধ করেছিলেন আম্পায়াররা। কিন্তু পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণের বাইরে ছিল।

আরও পড়ুন:

» টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের

» অস্ট্রেলিয়াকে হারানোর যদি একটা দল থাকে সেটা আমরা: হরমনপ্রীতি

ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৩তম ওভারে ঘটে এমন লজ্জাজনক ঘটনা। ১২.৬ ওভারে রাবদানের কাশিফ মোহাম্মদকে এলবিডব্লিউর আবেদন করেন অ্যারোভিসার বোলার নাসির আলি। আম্পায়ার আঙুল তোলার পরে সাজঘরে যখন ফিরছিলেন, তখন বোলার তার ঠিক সামনে এসে বেশ উচ্ছৃঙ্খল আচরণ করতে থাকেন। ব্যাটারকে অত্যন্ত উদ্ধতভাবে আঙুল দেখিয়ে মাঠ থেকে বেরিয়ে যেতে বলেন নাসির। তীব্র এই কটাক্ষের পরেই বোলারের দিকে ঘুরে দাঁড়ান কাশিফ। শুরু হয় তর্ক এরপর মারামারি।

আন্তর্জাতিক ক্রিকেটে এমন দৃশ্য দেখা না গেলেও ঘরোয়া ম্যাচে দেখা যায়। এর আগে বাংলাদেশের সেলিব্রিটি ক্রিকেট লিগেও এমন দৃশ্য দেখা যায়।

ক্রিফোস্পোর্টস/২৬সেপ্টেম্বর২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট