Connect with us
ক্রিকেট

রবিকে দেশে পাঠাচ্ছে ভারত, বিব্রতকর কাণ্ডে পেতে পারেন দুঃসংবাদ

টাইগার রবি। ছবি- সংগৃহীত

বাংলাদেশ-ভারত কানপুর টেস্টের প্রথম দিনের খেলায় সব ছাপিয়ে সামনে এসেছিল মাঠের বাইরের এক ঘটনা। যেখানে অভিযোগ ওঠে বাংলাদেশের সমর্থক ‘টাইগার রবিকে’ হেনস্থা করার। তবে এবার সেই সমর্থককে দেশে পাঠাচ্ছে ভারত; দেওয়া হতে পারে নিষেধাজ্ঞাও।

এদিকে জানা যায় চিকিৎসা ভিসায় ভারত গিয়ে খেলা দেখছেন রবি। সংবাদমাধ্যমের কাছে টাইগার সমর্থক জানিয়েছিলেন, স্থানীয় দর্শকদের সঙ্গে কথা-কাটাকাটি হয় তার। যার এক পর্যায়ে ঘটনা গড়ায় হাতাহাতিতে। তার পাঁজরে এবং কোমরে আঘাত করা হয়েছে বলেও অভিযোগ করেন রবি।

স্টেডিয়ামের বাইরে এই টাইগার সমর্থক মাটিতে লুটিয়ে পড়লে তাকে তুলে নিয়ে চিকিৎসার জন্যে নিয়ে যেতে দেখা যায় একাধিক নিরাপত্তাকর্মী ও পুলিশকে। তখনও তিনি ব্যাথায় কাতরাচ্ছিলেন। তবে যাচাই করে রবির ওপর হামলা করার কোন প্রকার সত্যতা পাওয়া যায়নি এখন পর্যন্ত।

চিকিৎসকরা আঘাত পর্যালোচনা করতে সিটি-স্ক্যান এবং এক্স-রে পরীক্ষা করাএ জানায়, তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এছাড়া স্টেডিয়ামের সিসিটিভি ফুটেজ চেক করেও তেমন কোনো অপ্রীতিকর ঘটনা খুঁজে পাওয়া যায়নি। অনেকে মনে করছেন, নিজের দিকে দৃষ্টি আকর্ষণ করতে এমন অভিনয় করেছেন রবি।

আর এই ঘটনার পর বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো নিন্দার ঝড় বয়ে যায়। বাংলাদেশ-ভারতের মধ্যকার বর্তমান সম্পর্ক অনেকটাই নেতিবাচক অবস্থানে দাঁড়িয়ে আছে। তার মধ্যে এমন কোন ঘটনা দুই দেশের অবস্থানকে আরও শোচনীয় পর্যায় নিয়ে যেতে কাজ করতে পারে বলে অনেকের ধারণা।

এর আগে চেন্নাই টেস্টেও এমন হেনস্থার অভিযোগ তুলেছিলেন টাইগার শ্রফী তারপর থেকেই তার ওপর নজর রাখতে শুরু করেছিল দেশটির গোয়েন্দা বাহিনী। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় রবিকে। এদিকে তার এমন ঘটনা সফররত বাংলাদেশ দলকেও বিব্রত করেছে বলে জানায় দলীয় এক সূত্র।

জানা গেছে ইতোমধ্যে টাইগার রবিকে দিল্লিতে পাঠানো হয়েছে। সেখান থেকেই আজ সরাসরি তাকে দেশে ফেরত পাঠানো হতে পারে। শোনা যাচ্ছে দীর্ঘ মেয়াদে তাকে ভারত সফরের নিষেধাজ্ঞা দেওয়া হতে পারে। এদিকে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার দায়ে দেশের ক্রিকেট প্রেমীরা বিসিবি কর্তৃক তার শাস্তি দাবি করছেন তদন্ত সাপেক্ষে।

আরও পড়ুন: মেসির গোলে হার এড়ালো মায়ামি

ক্রিফোস্পোর্টস/২৯সেপ্টেম্বর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট