Connect with us
ক্রিকেট

রোহিতকে নিজ কোম্পানির ব্যাট উপহার দিলেন মিরাজ

Mehidy Hasan Miraz gifted a bat to Rohit Sharma
রোহিত শর্মাকে ব্যাট উপহার দিয়েছেন মিরাজ। ছবি- সংগৃহীত

কানপুর টেস্ট শেষে বাংলাদেশ ও ভারতের খেলোয়াড়দের মধ্যে এক সৌহার্দপূর্ণ পরিবেশ দেখা গেল। প্রথমে ক্যারিয়ারের শেষ প্রান্তে থাকা সাকিব আল হাসানকে নিজেদের ব্যাট উপহার দেন বিরাট কোহলি ও ঋষভ পন্ত। এবার ভারতের অধিনায়ক রোহিত শর্মাকে নিজের কোম্পানির ব্যাট উপহার দিয়েছেন মেহেদি হাসান মিরাজ।

বাংলাদেশের প্রথম ব্যাট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘এমকেএস স্পোর্টস’। রাজশাহীর ছেলে হুসাইন মোহাম্মদ আফতাব শাহিন ও বাংলাদেশের দুই ক্রিকেটার ইমরুল কায়েস ও মেহদি হাসান মিরাজের হাত ধরে রাজশাহীতে গড়ে উঠেছে এই কোম্পানি।

গত বছরের ডিসেম্বরে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে ব্যাট তৈরির অনুমোদন পায় ‘এমকেএস স্পোর্টস’। এরপর থেকেই আন্তর্জাতিক অঙ্গণে এই ব্যাট দিয়ে খেলার সুযোগ পাচ্ছেন ক্রিকেটাররা। বর্তমানে বাংলাদেশ জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার এই ব্যাট ব্যবহার করেন।

আরও পড়ুন:

» সাকিবকে দক্ষিণ আফ্রিকা সিরিজেও দেখছেন হাথুরুসিংহে

» কোহলি-পন্তদের উপহার ও সাংবাদিকদের সম্মাননা পেলেন সাকিব 

এবার তাদের কোম্পানিকে আরো বড় উচ্চতায় নিয়ে যেতে ভারতের কিংবদন্তি ক্রিকেটার রোহিত শর্মাকে ব্যাট উপহার দিয়েছেন মিরাজ। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তা দিয়ে ইমরুল কায়েস লিখেছেন, ‘পারফেক্ট পার্টনারশিপ।’

তিনি আরও লিখেছেন, ‘কিংবদন্তি রোহিত শর্মা এবং এমকেএস ব্যাট, যেটি উপহার দিয়েছেন ‘এমকেএস স্পোর্টস’ এর ডিরেক্টর মেহেদি হাসান মিরাজ। রোহিত শর্মার হাতে এমকেএস এর শক্তি নিয়ে মাঠে আরও অসাধারণ মুহূর্তগুলো দেখার অপেক্ষায় আছি!’

ক্রিফোস্পোর্টস/১অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট