Connect with us
ফুটবল

চিলির বিপক্ষে মাঠে নামার পূর্বে অ্যালিসনের ইনজুরি: বিকল্প খোঁজে ব্রাজিল

অ্যালিসন বেকার। ছবি: সংগৃহীত

গতকাল (শনিবার) ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন বেকার। ম্যাচ শেষ হওয়ার কিছুক্ষণ আগে হ্যামস্ট্রিংয়ে টান লেগে মাঠ ছাড়তে বাধ্য হোন ব্রাজিলিয়ান এই তারকা। লিভারপুল কোচ আর্না স্লট বলেন, অ্যালিসনের মাঠে ফিরতে বেশ কিছু দিন সময় লাগবে।

অ্যালিসনের চোটের বিষয়ে আর্না স্লট বলেন, ‘তার মাঠ ছাড়া দেখে মনে হয়েছে, স্বাভাবিকভাবেই ব্রাজিলের হয়ে আগামী ম্যাচগুলোতে সে মাঠে নামতে পারবে না। আন্তর্জাতিক বিরতি পর লিভারপুলের প্রথম ম্যাচেও আমরা তাকে পাওয়ার আশা করছি না। আমার মনে হয়, বেশ কয়েক সপ্তাহ সময় লাগবে তার সেড়ে উঠতে। সে আমাদের ১ নম্বর গোলরক্ষক এবং বিশ্বের সেরা গোলরক্ষক। তার ইনজুরি আমাদের এবং ব্রাজিল দলের জন্য বড় ধাক্কা।’

আরও পড়ুন: ভারতের সেই মসজিদে কেন নামাজ পড়তে যাননি বাংলাদেশের ক্রিকেটাররা?

কয়েক দিন পরেই আন্তর্জাতিক ম্যাচের বিরতি। অ্যালিসনের ইনজুরি মারাত্মক হওয়া ব্রাজিল জাতীয় দলের পাশাপাশি লিভারপুলকেও ভাবাবে। এই ব্রাজিলিয়ান তারকার মাঠে ফিরতে বেশ সময় লাগবে এমনটা ধারণা করছেন লিভারপুলের কোচ। এমনকি নভেম্বরে আন্তর্জাতিক বিরতির পরও তার চোট সেড়ে উঠবে কি-না এ নিয়ে শঙ্কায় আছে লিভারপুল।

লাতিন আমেরিকা অঞ্চলে বিশ্বকাপ বাছাইপর্বের অষ্টম ধাপে আগামী বৃহস্পতিবার চিলির বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এরপর আগামী মঙ্গলবার পেরুর বিপক্ষে মুখোমুখি হবে ৫ বারের বিশ্বকাপ জয়ী ব্রাজিল। এই দুই ম্যাচের জন্য অ্যালিসনের অভাব পূরণের জন্য কাউকে খুঁজতে হবে ব্রাজিলের কোচ দরিভালকে।

ক্রিফোস্পোর্টস/০৬ অক্টোবর ২৪/এইচআই

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল