Connect with us
ফুটবল

মেসি গোল না পেলেও জিতলো মায়ামি, এখন রেকর্ড পয়েন্টের অপেক্ষা

Messi Miami
মেসি গোল না পেলেও মায়ামিকে জেতালেন কাম্পানা

মাঠে নেমেছিলেন লিওনেল মেসি। জিতেছে ইন্টার মায়ামিও। তবে মেসি নয়, মায়ামিকে এদিন জিতিয়েছেন ইকুয়েডরের ফরোয়ার্ড লিওনার্দো কাম্পানা। আর টরন্টোকে হারিয়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে এক মৌসুমে রেকর্ড পয়েন্ট ছোঁয়ার অপেক্ষায় এখন ইন্টার মায়ামি।

শনিবার (৬ অক্টোবর) টরন্টোর মাঠে মায়ামির জয় ১-০ ব্যবধানে। লিওনেল মেসি দ্বিতীয়ার্ধে বদলি নামার পর গোলটি করেন ইকুয়েডরের ফরোয়ার্ড লিওনার্দো কাম্পানা। আগেই প্লে-অফ আর ‘সাপোর্টার্স শিল্ড’ শিরোপা নিশ্চিত করা মায়ামি এদিন মেসিকে ছাড়াই একাদশ নামায়।

আরও পড়ুন:

» ভারতের সেই মসজিদে কেন নমাজ পড়তে যাননি বাংলাদেশের ক্রিকেটাররা?

» বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজে নিরাপত্তা নিয়ে এতো চিন্তা কেন?

আর্জেন্টাইন ফুটবল মহাতারকার অনুপস্থিতিতে প্রথমার্ধ গোলশূন্য কাটায় ফ্লোরিডার ক্লাবটি। মেসি ৬১ মিনিটে বদলি হেসেবে মাঠে নামেন। আর মায়ামি যোগ করা সময়ের তৃতীয় মিনিটে জয়সূচক গোল পায়। মেসির মতো বদলি নামা উরুগুয়ের ফরোয়ার্ড লুইস সুয়ারেসের পাস থেকে গোলটি করেন লিওনার্দো কাম্পানা। বক্সের বাইরে থেকে সুয়ারেসের ক্রস ঊরু দিয়ে নিয়ন্ত্রণে নিয়ে অসাধারণ এক ভলিতে লক্ষ্যভেদ ইকুয়েডরের ফরোয়ার্ডের।

মেজর লিগ সকারে শেষ রাউন্ড বাকি থাকতে মায়ামির পয়েন্ট ৩৩ ম্যাচে ৭১। এমএলএসের ইতিহাসে এক মৌসুমে সর্বোচ্চ পয়েন্ট পাওয়ার রেকর্ড ছুঁতে এই এক ম্যাচ থেকে প্রয়োজন তাদের ২ পয়েন্ট। ম্যাচটি জিতলে ৩ পয়েন্ট পেয়ে কোনো ভাগাভাগি ছাড়াই রেকর্ডটি নিজেদের করে নেবে মায়ামি। ৭৩ পয়েন্ট নিয়ে রেকর্ডটি ২০২১ সাল থেকে ধরে রেখেছে নিউ ইংল্যান্ড। ১৯ অক্টোবর নিজেদের মাঠে নিউ ইংল্যান্ডের বিপক্ষে বিপক্ষেই লিগে নিজেদের শেষ ম্যাচ খেলবে মেসিরা।

ক্রিফোস্পোর্টস/০৬অক্টোবর২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল