Connect with us
ক্রিকেট

বাংলাদেশ সিরিজের আগে প্রোটিয়া শিবিরে দুঃসংবাদ

Bad news in Protea camp ahead of Bangladesh series
প্রোটিয়া শিবিরে হানা দিয়েছে ইনজুরি। ছবি- সংগৃহীত

দুটি টেস্ট খেলতে চলতি মাসে বাংলাদেশ সফরে আসবে দক্ষিণ আফ্রিকা। তবে তার আগে ইনজুরি হানা দিয়েছে দলটিতে। ইতোমধ্যে ইনজুরির কারণে ছিটকে গেছেন তরুণ পেসার নান্দ্রে বার্গার। এবার সেই তালিকায় যুক্ত হতে পারেন দলটির নিয়মিত অধিনায়ক টেম্বা বাভুমা।

চলামান দক্ষিণ আফ্রিকা-আয়ারল্যান্ড সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে চোট পেয়েছেন বাভুমা। ব্যাটিং করার সময় কনুইয়ে আঘাত পেয়েছেন প্রোটিয়া কাপ্তান। চোট গুরুতর হওয়ায় সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে খেলতে পারবেন না তিনি। এমনকি বাংলাদেশ সিরিজেও অনিশ্চিত এই টপ অর্ডার ব্যাটার। পুনর্বাসনের জন্য দেশে ফিরে যাবেন বাভুমা।

দীর্ঘদিন ধরেই ইনজুরির কারণে জাতীয় দলে অনিয়মিত বাভুমা। ২০২২ সালের ভারত সফর থেকেই ইনজুরির সঙ্গে লড়াই করে যাচ্ছেন তিনি। গত ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে দলে নিয়মিত ছিলেন বাভুমা। তবে আবারও ইনজুরির কারণে মাঠে বাইরে থাকতে হবে প্রোটিয়া দলপতিকে।

আরও পড়ুন:

» বাংলাদেশের নতুন জার্সি উন্মোচন, চমক দেখালো বিসিবি

» চিলির বিপক্ষে মাঠে নামার পূর্বে অ্যালিসনের ইনজুরি: বিকল্প খোঁজে ব্রাজিল

এদিকে আয়ারল্যান্ড সিরিজে চোটে পড়েছেন পেসার নান্দ্রে বার্গার। পুনর্বাসনের জন্য দেশে ফিরে যাবেন এই তরুণ। বাংলাদেশ সিরিজে খেলা হবে না এই পেসারের। একই সিরিজে চোট পেয়েছেন ওপেনার টনি ডি জর্জিও। তবে তার চোট বেশি গুরুতর নয়। বাংলাদেশ সিরিজে খেলবেন এই ব্যাটার।

আগামী ২১ অক্টোবর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট। মিরপুরে অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। এরপর ২৯ অক্টোবর থেকে চট্টগ্রামে সিরিজের সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে।

ক্রিফোস্পোর্টস/৬অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট