Connect with us
ফুটবল

বাংলাদেশের নেইমার ভক্তদের জন্য বড় সুখবর

Neymar Jr may come to Bangladesh
নেইমার জুনিয়র। ছবি- সংগৃহীত

বিশ্ব ফুটবলে লাতিনের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল ও আর্জেন্টিনার অসংখ্য ভক্ত-সমর্থক রয়েছে বাংলাদেশে। এই দুই দেশের তারকা ফুটবলারদের সবসময় টিভির পর্দায় দেখেই সন্তুষ্ট থাকতে হয় দেশের ভক্তদের। কখনো কখনো কোনো তারকা বাংলাদেশে আসলেও কাছ থেকে দেখার সুযোগ হয়না তাদের।

এবার বাংলাদেশের নেইমার ভক্তদের জন্য রয়েছে দারুণ সুখবর। খুব শীঘ্রই বাংলাদেশে আসতে পারেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। শুধু তাই নয়, এই সফরে বাংলাদেশের ভক্তদের সঙ্গেও দেখা করবেন এই তারকা।

নেইমারকে বাংলাদেশে আনার খবরটি জানিয়েছেন তার বন্ধু রবিন মিয়া। রবিন বাংলাদেশি বংশোদ্ভূত এবং দীর্ঘদিন ধরেই নেইমারের সঙ্গে কাজ করছেন। এর আগেও নেইমারকে বাংলাদেশে আনার চেষ্টা করেছিলেন তিনি। তবে বিভিন্ন কারণে তা বাস্তবে রূপ নেয়নি। অবশেষে বাংলাদেশের মাটিতে দেখা যেতে পারে এই ব্রাজিলিয়ান সুপারস্টারকে। এ নিয়ে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে তার কথাও হয়েছে।

আরও পড়ুন:

» সাকিবের লস অ্যাঞ্জেলসের আবারও হার

» ঈগলের মতো ক্যাচ ধরলেন ভারতীয় কিপার, তাজ্জব সবাই (ভিডিও) 

দেশের একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে রবিন বলেন, ‘নেইমারকে বাংলাদেশ আনার ব্যাপারে আমি কাজ করছি। এ নিয়ে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে আমার কথা হয়েছে। সব ঠিক থাকলে, আগামী বছরের শুরুর দিকে বাংলাদেশে আসতে পারেন নেইমার।’

এছাড়া নেইমারের সঙ্গে দেশের অসংখ্য ভক্তরা দেখা করার সুযোগ পাবেন বলেও জানিয়েছেন রবিন, ‘এই সফরে নেইমার যেন দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে, সে চেষ্টা করবো। দেশের সকল ভক্তদের সঙ্গে তার দেখা করা সম্ভব নয়। তবে আমি চেষ্টা করব যাতে অনেক ভক্তরা দেখা করতে পারেন।’

ক্রিফোস্পোর্টস/৭অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল