Connect with us
ক্রিকেট

ভারতীয় তরুণীকে বিয়ে করছেন পাকিস্তানের ক্রিকেটার, পাত্রী কে?

Raza hasan pakistani crickter
রাজা হাসান ও পূজা বোমান জুটিকে অনেকেই শুভকামনা জানিয়েছেন। ছবি- সংগৃহীত

পাক-ভারত রাজনৈতিকভাবে যতটানা দূরে, ক্রিকেটীয় সম্পর্কে ঠিক ততটাই কাছে। পাকিস্তান ও ভারতের ক্রিকেটারদের মধ্যে খেলার মাঠের দৃশ্য দেখলেই সেই সুসম্পর্ক আচ করা যায়। খেলার মাঠ ছাড়িয়ে কখনো কখনো সেই সম্পর্ক দুদেশের চার হাত এক করে দেওয়ার নজিরও কম নয়। শোয়েব মালিক, হাসান আলি, মহসিন খান কিংবা জাহির আব্বাস— বিয়ে করেছেন ভারতে। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে আরও এক ক্রিকেটারের নাম। তিনি রাজা হাসান। পাত্রী ভারতীয় তরুণী পূজা বোমান।

পাকিস্তানের ক্রিকেটার রাজা হাসানের ইনস্টাগ্রামে পোস্টের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ক্রিকেট পাকিস্তান।

সংবাদ মাধ্যমটি বলছে, সামনের বছর (২০২৫ সাল) ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। ইতোমধ্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাগদানও সম্পন্ন করে ফেলেছেন তারা।

আরও পড়ুন :

» বাংলাদেশ নিম্নমানের ক্রিকেট খেলছে, বলছেন আকাশ চোপড়া

» ঈগলের মতো ক্যাচ ধরলেন ভারতীয় কিপার, তাজ্জব সবাই (ভিডিও)

কে এই পূজা বোমান?

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, পূজা বোমান ভারতীয় বংশোদ্ভূত। তিনি বর্তমানে আমেরিকায় বসবাস করছেন। সেখানে তার সঙ্গে পাকিস্তানের সাবেক ক্রিকেটার রাজা হাসানের সঙ্গে পরিচয়। এরপর— প্রেমের সম্পর্ক গড়ায় পরিণয়ের দিকে।

এদিকে রাজা হাসানের নিজ দেশের হয়ে ক্রিকেট ক্যারিয়ার খুব দীর্ঘ হয়নি। তিনি পাকিস্তানের হয়ে ২০১৪ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচ খেলেছেন। তবে এর আগে ২০১২ সালে টি-টোয়েন্টিতে তার অভিষেকে হয়। নিজ দেশের হয়ে ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলছেন তিনি। তবে ২০১৫ সালে নিষিদ্ধের খড়গ এসেছিল এই ক্রিকেটারের কাঁধে। অভিযোগ ছিল তিনি নিষিদ্ধ পদার্থ সেবন করতেন।

 

View this post on Instagram

 

A post shared by Raza Hassan (@razahassan_100)

১৯৯২ সালে জন্ম নেওয়া এই ক্রিকেটার স্পিনার হিসেবেই ক্রিকেট খাতায় নাম লিখিয়েছিলেন। অনূর্ধ্ব-১৯ দলে রাজা হাসানের ফর্ম ছিল দুর্দান্ত। নিউজিল্যান্ডে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পারফরম্যান্স করে নজর কেড়েছিলেন পাক নির্বাচকদের। পরে সুযোগ পান জাতীয় দল। ক্রিকেট ক্যারিয়ার দীর্ঘ করার আগেই বিভিন্ন বিতর্কে জড়িয়ে মাঠ থেকে দূরে চলে যেতে হয় তাকে। এবার নিজের জীবনে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন এই ক্রিকেটার।

সামাজিক মাধ্যমে এই জুটিকে অনেকেই শুভকামনা জানিয়েছেন।

ক্রিফোস্পোর্টস/৭অক্টোবর২০২৪/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট