Connect with us
ক্রিকেট

ডায়েটকে বুড়ো আঙুল দেখিয়ে ফাস্ট ফুড খেলেন কোহলি

Kohli eats Fast Food
উৎসবের সময়ে ডায়েট ভেঙে ফাস্ট ফুড খেয়েছেন কোহলি। ছবি- সংগৃহীত

বয়স ৩৫ পেরিয়েছে বিরাট কোহলির। তবুও তরুণ ক্রিকেটারদের মতোই ফিট আছেন এই তারকা। নিজেকে ফিট রাখতে শুধু জিম নয়, তার পাশাপাশি ডায়েটও করেন তিনি। ফলে ফাস্ট ফুড কিংবা তেলযুক্ত খাবার খুব একটা খেতে দেখা যায় না তাকে। তবে এবার দেখা মিলল এক ভিন্ন কোহলির। উৎসবের আমেজে ফাস্ট ফুড খেতে দেখা গেল এই তারকাকে।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত সময় পার করছেন ভারতের ক্রিকেটাররা। তবে টি-টোয়েন্টি থেকে অবসর নেয়ায় ছুটিতে আছেন কোহলি। এরই মধ্যে একটি রেস্তোরাঁয় গিয়ে ফাস্ট ফুড খেয়েছেন। সেই খাবারের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। যেখানে দেখা যায় মোমো-নাগেটস খাচ্ছেন এই তারকা।

অবশ্য রেস্তোরাঁয় স্ত্রী আনুশকা শর্মাকে ছাড়া একাই গিয়েছিলেন কোহলি। তাই খাবারের ছবি দেখি লোভ দেখান আনুশকাকে। তাকে ট্যাগ করে লিখেন, তোমার জন্য কয়েক পিস বাঁচিয়ে রাখার চেষ্টা করবো।

Kohli food story

কোহলির স্টোরি। 

আরও পড়ুন:

» ‘এর থেকে বেশি ইংরেজি জানি না’ — বিশ্বকাপ জিতে সিরাজ

» যুক্তরাষ্ট্রের লিগের মালিকানায় শচীন টেন্ডুলকার 

কোহলিকে সচরাচর ফাস্টফুড খেতে দেখা যায় না। তিনি তার ডায়েটিং খুবই কঠোরভাবে পালন করেন। এমনকি একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তিনি একই ধরনের খাবার খেয়ে ৬ মাস পার করে দিতে পারবেন। যা থেকে বোঝা যায় তিনি নিজেকে ফিট রাখতে কতটা প্রতিশ্রুতিবদ্ধ। তবে উৎসবের সময়ে কিছুটা ভিন্ন খাবার খাওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি এই কোহলি।

বর্তমানে ছুটিতে থাকলেও খুব শীঘ্রই মাঠে ফিরবেন কোহলি। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পরপরই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি টেস্ট খেলবে ভারত। এই সিরিজ দিয়েই আবারো মাঠে ফিরছেন এই কিংবদন্তি ক্রিকেটার।

ক্রিফোস্পোর্টস/৭অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট