Connect with us
ক্রিকেট

যুক্তরাষ্ট্রের লিগে টানা দুই হারের পর জয় পেল সাকিবের দল

Shakib's team won after two consecutive defeats in the US league
সিক্সটি স্ট্রাইকার্স টুর্নামেন্টে প্রথম জয়ের দেখা পেল সাকিবরা।ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগের (এনসিএল) অধীনে হওয়া সিক্সটি স্ট্রাইকার্স টুর্নামেন্টে প্রথম জয়ের দেখা পেল সাকিবের নেতৃত্বাধীন লস অ্যাঞ্জেলস ওয়েভস। টানা দুই হারের পর আটলান্টা কিংসকে হারিয়ে গুরুত্বপূর্ণ ২ পয়েন্ট তুলে নিয়েছে সাকিবরা।

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাস স্টেডিয়ামে মুখোমুখি হয় লস অ্যাঞ্জেলস ওয়েভস ও আটলান্টা কিংস।

টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে আটলান্টা। জবাবে ১২ বল ৯ উইকেট হাতে রেখেই ম্যাচটি জিতে নেয় লস অ্যাঞ্জেলস।

এদিন আটলান্টার পক্ষে ৩৩ বলে ৮৫ রানের এক বিধ্বংসী ইনিংস খেলেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ। এছাড়া স্যাম বিলিংস ৭ বলে ১৯ এবং গজনন্দ সিং ১৪ বলে ২৮ রান করেছেন।

আরও পড়ুন:

» কোচ হয়েও মাঠে ফিল্ডারের ভূমিকায় ডুমিনি! (ভিডিও)

» নারী বিশ্বকাপ : ভারতকে দুঃসংবাদ দিল আইসিসি 

লস অ্যাঞ্জেলসের হয়ে বল হাতে বেশ খরুচে ছিলেন সাকিব। তিন ওভারে ৪৪ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার। এছাড়া রিশি রামেশ ও মাজ্জিদ জুবায়ের ১টি করে উইকেট নিয়েছেন।

অন্যদিকে লস অ্যাঞ্জেলসের হয়ে ব্যাট হাতে ১১ বলে ৩৩ রান করে আউট হয়ে যান জর্জ মুনশি। তবে অ্যাডাম রসিংটন ও টিম ডেভিডের বিধ্বংসী ইনিংসের কল্যাণেই দুই ওভার হাতে রেখে জয় তুলে নেয় লস অ্যাঞ্জেলস। রসিংটন ১৮ বলে ৫২ এবং ডেভিড ১৯ বলে ৫৮ রান করে অপরাজিত ছিলেন। এদিন অবশ্য ব্যাটিংয়ের সুযোগই পাননি সাকিব।

ক্রিফোস্পোর্টস/৮অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট