Connect with us
ক্রিকেট

কিংবদন্তিদের ২২ গজে আবারও দেখার সুযোগ পাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা

শচিন টেন্ডুলকার, ব্রায়ান লারা এবং জ্যাক ক্যালিস। ছবি: সংগৃহীত

আগামী ১৭ নভেম্বর থেকে শুরু হবে ইন্টারন্যাশনাল মাস্টার্স লিগ। এই ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্রিকেটে অংশ নেবে ভারত, সাউথ আফ্রিকা, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটাররা। এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোকে নেতৃত্ব দিবেন সাবেক কিংবদন্তি ক্রিকেটাররা।

আগামী ১৭ নভেম্বর প্রথম লেগের ৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে নভি মুম্বইয়ের ডিওয়াই প্যাটেল স্টেডিয়ামে। এ টুর্নামেন্টে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত এবং শ্রীলঙ্কা। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকা।

ভারতকে নেতৃত্ব দিবেন সর্বকালের সেরা কিংবদন্তি খেলোয়াড় শচীন টেন্ডুলকার। শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিবেন আরেক কিংবদন্তি কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। অজিদের নেতৃত্ব দেবেন শেন ওয়াটসন, প্রোটিয়াদের নেতৃত্ব দেবেন জ্যাক ক্যালিস, ইংরেজদের নেতৃত্ব দেবেন ইয়ন মর্গ্যান এবং ব্রায়ান লারাকে নেতৃত্ব দিতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজকে।

আরও পড়ুন: বসুন্ধরা কিংসের সেই অস্কার ব্রুজোন ইস্টবেঙ্গলের নতুন কোচ

এ টুর্নামেন্ট কিংবদন্তিদের মিলন মেলায় পরিণত হবে। এই আসরে সব কিংবদন্তিদের দেখতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। নিঃসন্দেহে মাঠের অ্যাকশন প্রতিযোগিতামূলক এবং উত্তেজনাপূর্ণ হবে। টুর্নামেন্টটি কতটা জনপ্রিয় হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রথম লেগের ৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে নভি মুম্বইয়ের ডিওয়াই প্যাটেল স্টেডিয়ামে। এরপর ২১ নভেম্বর থেকে মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে লখনউয়ে। প্রতিযোগিতার বাকি ম্যাচ খেলা হবে রায়পুরে। সেখানে ২৮ নভেম্বর থেকে। রায়পুরে সেমিফাইনাল, ফাইনাল সহ মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

ক্রিফোস্পোর্টস/০৯ অক্টোবর ২৪/এইচআই

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট