Connect with us
ফুটবল

ইন্সটাগ্রামে লিওনেল মেসির এক পোস্ট ঘিরে যত জল্পনা

লিওনেল মেসির পোস্টকৃত ছবি ও পিএসজির জার্সিতে মেসি

মেসির বার্সায় যাওয়ার গুঞ্জন যখন তুঙ্গে তখন সেই উত্তাপে যেন পানি ঢেলে দিলেন তিনি নিজেই। তবে গুঞ্জন থামেনি উল্টো আরও নতুন জল্পনা দানা বেঁধেছে। সম্প্রতি ইন্সটাগ্রামে লিওনেল মেসির করা এক পোস্ট ঘিরে এ জল্পনার সূত্রপাত।

সেই পোস্টে তিনি সৌদি আরবের একটি খেজুর বাগানের ছবি দিয়ে দেশটির সবুজায়নের প্রশংসা করেছেন। মেসি লিখেছেন, ‘কে ভেবেছিল, সৌদি আরব এতো সবুজ? যখনই পারি, আমি এই দেশের সৌন্দর্য উপভোগ করতে সেখানে যেতে চাই।’

অনেকেই ভেবেছিলেন সৌদি আরবে সবুজ নেই! এ পোস্টে মেসি সেই ভাবনাকেই যেন মিথ্যা প্রমাণ করার চেষ্টা করলেন। অনেকে আবার এই পোস্টকে ঘিরে ভাবছেন সৌদি আরবের ক্লাবে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন মেসি!

তবে অনেকে মনে করছেন এটি মেসির প্রচারণারই অংশ। কারণ হিসেবে তারা মনে করছেন, মেসি সৌদি আরবের পর্যটন বিষয়ক শুভেচ্ছাদূত। এর ফলে সৌদির পর্যটনকে নিয়ে মাঝে-মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচারণা চালান। এটিও তারই অংশ।

তবে মেসি যেখানেই যান, আপাতত আগামী দুমাস জল্পনার অবসান হচ্ছে না। কারণ পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ বাকি আছে আরও দুমাস। এরপর স্পেন, সৌদি নাকি যুক্তরাষ্ট্র যাবেন। নাকি পিএসজিতেই থাকবেন তা জানা যাবে।

আরও পড়ুন: এএফসি অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপের প্রথম ধাপে সাফল্য, যুব বাঘিনীদের ফুলেল শুভেচ্ছা

ক্রিফোস্পোর্টস/১মে২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল