Connect with us
ক্রিকেট

সাকিব-মাহমুদউল্লাহর সঙ্গে খেলতে না পারার আক্ষেপ জিশানের

Jishan Alam regrets not being able to play with Shakib-Mahmudullah
সাকিব-মাহমুদউল্লাহদের সঙ্গে একই একাদশে খেলার স্বপন দেখতেন জিশান। ছবি- সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পাইপলাইনে থাকা ক্রিকেটারদের মধ্যে একজন জিশান আলম। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের হয়ে নিয়মিত পারফরম্যান্স করেছেন এই ওপেনার। বর্তমানে বিসিবির হাইপারফরম্যান্স (এইচপি) দলে খেলেন তিনি। সেখানেও নজরকাড়া পারফরম্যান্স তার। এখনো জাতীয় দলে ডাক না পেলেও খুব শীঘ্রই দেখা যেতে পারে লাল-সবুজের জার্সিতে। তার একে আক্ষেপের কথা জানালেন এই উঠতি তারকা।

সম্প্রতি টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন পঞ্চপাণ্ডবদের একজন সাকিব আল হাসান। এবার তার পথে হেঁটেছেন পঞ্চপাণ্ডবদের আরেকজন সদস্য মাহমুদউল্লাহ উল্লাহ। টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন অনেক আগেই। এবার টি-টোয়েন্টি ক্রিকেট থেকেও অবসরের ঘোষণা দিয়েছেন এই অভিজ্ঞ সিনিয়র।

সাকিব ও মাহমুদউল্লাহ শুধু ওয়ানডেতে খেলা চালিয়ে যাবেন। তবে সেখানেও হয়ত আর বেশিদিন খেলবেন না তারা। ফলে এ নিয়ে বেশ জিশানের। তাদের সঙ্গে একই একাদশে খেলার স্বপ্ন ছিল তার। কিন্তু এই স্বপ্ন পূরণ না হওয়ায় নিজেকে দুর্ভাগা ভাবছেন এই ওপেনার।

আরও পড়ুন:

» দেশীয়দের মধ্য থেকে হেড কোচ নিয়োগ প্রসঙ্গে যা বললেন তামিম

» কোচিং ছেড়ে নতুন দায়িত্বে ইয়ুর্গেন ক্লপ 

বুধবার (৯ অক্টোবর) নিজের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সাকিবের সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি এবং মাহমুদউল্লাহর একটি ছবি শেয়ার করেছেন জিশান। এই পোস্টের বার্তায় তিনি লিখেছেন, ‘আমি কখনোই দুর্ভাগা ছিলাম না। কিন্তু এটা আমার জন্য খুবই দুর্ভাগ্যজনক যে সাকিব-মাহমুদল্লাহদের সঙ্গে কখনো একই একাদশে খেলার সুযোগ হয়নি। ছোটবেলা থেকেই আমি এই কিংবদন্তিদের সঙ্গে একই দলে খেলার স্বপ্ন দেখতাম। তবে আমি খুবই দুঃখিত যে এই সুযোগ আর আমি পাবো না।’

সাকিব-মাহমুদউল্লাহর সঙ্গে একসঙ্গে খেলার আক্ষেপ থাকলেও তাদের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাতে ভুলেননি জিশান। তিনি আরও বলেন, ‘আমাদের দেশের জন্য তারা যা করেছেন তা অসাধারণ। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে আপনাদের জন্য শুভকামনা। তাছাড়া ওয়ানডেতে এবং আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে আপনারা দারুণ সব ইনিংস খেলবেন সেই শুভকামনা রইল।’

ক্রিফোস্পোর্টস/৯অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট