Connect with us
ফুটবল

ফুটবলাঙ্গনের অপরিচিত ব্যক্তি কিনলেন বাফুফের সভাপতি ফরম

বাফুফের প্রধান কার্যালয়। ছবি: সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) সভাপতি পদের জন্য ফরম বিক্রি করা হচ্ছে। গতকাল কোনো ফরম বিক্রি না হলেও আজ দুটি ফরম বিক্রি হয়েছে। এ দুটি ফরমের মধ্যে একটি ফরম কিনেছেন ফুটবল অঙ্গনে একেবারে অচেনা এক ব্যক্তি।

বাফুফের সভাপতি পদে মনোনয়ন কিনে চমক দেওয়া নতুন কিছু না। এর আগে ২০১৬ সালে টঙ্গী ক্রীড়া চক্রের নুরুল ইসলাম নুরু এ পদের জন্য ফরম কিনে চমক দিয়েছিলেন। এবার মিজানুর রহমানের নামে এক ব্যক্তি সভাপতি পদের ফরম কিনে আবারও সেই ধারায় হাঁটলেন। মিজানুর ফুটবল অঙ্গনে একেবারে অপরিচিত ব্যক্তি।

মূলত ফুটবল ফেডারেশনের নির্বাচন বাকি সব ফেডারেশনের থেকে আলাদা। কাউন্সিলর না হয়েও এখানে নির্বাচনে অংশগ্রহণ করা যায়। তবে এ ক্ষেত্রে মনোনয়ন পত্রে কাউন্সিলরদের মধ্যে থেকে একজন প্রস্তাবক ও আরেকজন সমর্থক হতে হবে।

আরও পড়ুন: বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল শিবিরে আবারও দুঃসংবাদ

নির্বাচনী ফরম কেনার মধ্যে একজন হলেন তাবিথ আউয়াল। তাবিথ আউয়ালও লোক মারফত ফরম সংগ্রহ করেছেন৷ ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন বাফুফের নির্বাচনে সভাপতি পদে দাড়ানোর কথা বললেও এখনও তিনি আনুষ্ঠানিক কোনো কার্যক্রম করেননি।

নিয়ম অনুযায়ী, তরফদার শেষ পর্যন্ত নির্বাচন অংশগ্রহণ না করলে, তাবিথ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে যাবেন। তিনি যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় না জিতেন এজন্য একজন অচেনা কাউকে তিনিই দাড় করিয়েছেন, না কি মিজানুর স্বইচ্ছায় সভাপতি পদে মনোনয়ন কিনেছেন এ নিয়ে ফুটবলাঙ্গনে বিভিন্ন আলোচনা চলছে।

ক্রিফোস্পোর্টস/১০ অক্টোবর ২৪/এইচআই

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল