Connect with us
ফুটবল

অবকাশ যাপনের জন্য ব্রাজিলে ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

দ্বীপ কিনতে যাচ্ছেন নেইমার। ছবি- গুগল

দীর্ঘদিন যাবত চোটের কারণে ফুটবল মাঠের বাইরে রয়েছেন নেইমার জুনিয়র। ক্যারিয়ারের শুরু থেকেই ইনজুরিকে সঙ্গী করে ছুটছেন এই তারকা ফুটবলার। গেল প্রায় এক বছর যাবত মাঠে নেই এই ব্রাজিলিয়ান ফুটবলার। তবে মাঠে না থেকেও প্রায়ই উঠে আসছেন সংবাদের শিরোনামে।

এবার আলোচনায় আসলেন নতুন আরেকটি বিষয় নিয়ে। ব্রাজিলে নিজের অবকাশ যাপনের জন্য ব্যক্তিগত একটি দ্বীপ কিনতে যাচ্ছেন নেইমার। বেশ কিছুদিন যাবত মাঝেমধ্যেই এই দ্বীপে ভাড়ায় থাকছিলেন এই ব্রাজিলিয়ান ফুটবলার। এবার সেই দ্বীপটি কিনে নিজের মালিকানায় নিয়ে নিচ্ছেন নেইমার।

দ্বীপ কেনার সংবাদ জানিয়েছেন ব্রাজিলের সাংবাদিক লিও দিয়াস। জানা যায় দ্বীপটির নাম ইলাহাও দো জাপাও। যার অবস্থান রিও ডি জেনিরোর কাছাকাছি। এটি কিনতে নেইমারকে খরচ করতে ৯০ লাখ ইউরো বা প্রায় ১২০ কোটি টাকা। যেখানে থাকতে আগে তার দৈনিক খরচ হতো ৫০ হাজার ইউরো।

ইলাহাও দো জাপাও দ্বীপ। 

বর্তমানে দ্বীপটির মালিকানায় কানাডিয়ান একটি প্রতিষ্ঠান। আগেও দ্বীপটি কেনার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন নেইমার। তখন প্রায় ১ কোটি ২০ লাখ ইউরো দাবি করেছিল প্রতিষ্ঠানটি। তবে এখন দাম কিছুটা কমিয়ে দেওয়ায় দ্বীপটি কিনে নিতে যাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা।

আরও পড়ুন:

» শেষ মুহূর্তের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল ব্রাজিল

» বৃষ্টি ভেজা মাঠে লিড নিয়েও জিততে পারল না আর্জেন্টিনা

দ্বীপটির আয়তন সব মিলিয়ে তিন হেক্টর। যেখানে এক সঙ্গে ১০ জন অতিথি থাকতে পারবেন। দ্বীপটির মালিকানায় একটি হেলিকপ্টারও রয়েছে। যা পাবেন নেইমার। রিও ডি জেনিরো থেকে হেলিকপ্টারে দ্বীপটিতে পৌঁছাতে প্রায় ৩৫ মিনিট লাগে। এছাড়াও রিও থেকে নৌকায় করেও যাওয়া যায় সেখানে।

ইলাহাও দো জাপাও দ্বীপটিতে ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুর ও সমুদ্রের দিক মুখ করা তিনটি বাংলো রয়েছে। এই দ্বীপ ছাড়াও সাও পাওলোর কাছে নেইমারের বিলাসবহুল বাড়ি আছে। ব্রাজিলের মানগারাতিবা রিসোর্টে তাঁর নিজস্ব ছয় বেডরুমের একটি বাড়িও রয়েছে।

ক্রিফোস্পোর্টস/১১অক্টোবর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল