Connect with us
ক্রিকেট

ভারত সিরিজের শেষ ম্যাচে দেখা দিয়েছে বৃষ্টির সম্ভাবনা

হায়দরাবাদ স্টেডিয়ামে বৃষ্টি (পুরাতন)। ছবি- সংগৃহীত

ভারতের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচ হেরে আগেই সিরিজ থেকে ছিটকে গিয়েছিল বাংলাদেশ। আজ সন্ধ্যায় তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচে মাঠে নামার কথা রয়েছে টাইগারদের। আর এটাই হতে যাচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদের শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। আর এমন ম্যাচে অনাকাঙ্ক্ষিত ভাবে দেখা দিয়েছে বৃষ্টির সম্ভাবনা।

আজ শনিবার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়ার কথা রয়েছে ম্যাচটির। হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে মাঠে নামার কথা থাকলেও চোখ রাঙাচ্ছে বৈরী আবহাওয়া। গতকাল শুক্রবারও বিকেলে হয়েছে বৃষ্টি।

এতে করে গতকাল সারা বিকেল কাভারে মাঠ ছিল ঢাকা। যার কারনে ম্যাচের আগে দিন কোন দল করতে পারেনি অনুশীলন। সেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে আজ ম্যাচের সারাদিন। সকালে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা ৪০ শতাংশ। যা সকাল ৯টা পর্যন্ত আরও বাড়তে থাকবে।

আরও পড়ুন:

» নারী বিশ্বকাপ : প্রথম দল হিসেবে সেমিফাইনালে অস্ট্রেলিয়া

» বিপিএল ২০২৫ : যে দলে যোগ দিলেন তাওহীদ হৃদয়

তবে দুপুর থেকে সন্ধ্যা ও রাতে ক্রমাগত কমতে থাকবে বৃষ্টি। যদিও পুরোপুরি পরিষ্কার হবে না আকাশ। এদিকে সারাদিন বৃষ্টি হওয়ায় মাঠে জমে থাকতে পারে পানি। ভেজা আউটফিল্ডে সময় মতো টস হওয়া ও ম্যাচ শুরু হওয়া কতটা সম্ভব সেটা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

তবে পানি নিষ্কাশনের ভালো ব্যবস্থা থাকায় আন্তর্জাতিক ভেন্যু হিসেবে বেশ প্রখ্যাত হায়দরাবাদের স্টেডিয়াম। তাই বৃষ্টির মাত্রার ওপর নির্ভর করছে ম্যাচ শুরু হতে বিলম্ব হবে কিনা। সাধারণত খেলা শুরুর আধঘণ্টা আগে টস অনুষ্ঠিত হয়। এদিন ম্যাচ চলাকালেও বিঘ্ন ঘটাতে পারে বৃষ্টি।

ক্রিফোস্পোর্টস/১১অক্টোবর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট