Connect with us
ক্রিকেট

দুই পরিবর্তন নিয়ে শেষ ম্যাচে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Bangladesh vs India_3rd T20 Toss
তৃতীয় টি-টোয়েন্টি শুরুতে বোলিং করবে বাংলাদেশ। ছবি- সংগৃহীত

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে হেরে ২-০ তে পিছিয়ে রয়েছে বাংলাদেশ। হোয়াইটওয়াশ এড়াতে আজ (শনিবার) সিরিজের তৃতীয় ও শেষ  ম্যাচে মাঠে নামছে টাইগাররা। ম্যাচের শুরুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতের অধিনায়ক সূর্যকুমার যাদব। হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি।

আজ দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। দল থেকে বাদ পড়েছেন ব্যাটার জাকের আলি অনিক ও অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তাদের পরিবর্তে দলে জায়গা হয়েছে তানজিদ হাসান তামিম ও শেখ মেহেদির।

এছাড়া ভারতের একাদশেও একটি পরিবর্তন এসেছে। আজকের ম্যাচে বিশ্রামে রয়েছেন পেসার আর্শদীপ সিং। তার পরিবর্তে জায়গা পেয়েছেন তরুণ স্পিনার রবি বিশ্নোই।

আরও পড়ুন:

» বিদায়লগ্নে মাহমুদউল্লাহকে নিয়ে মুশফিকের বার্তা

» অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম্যাচ মিস করতে পারে রোহিত 

বাংলাদেশ একাদশ: লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, পারভেজ ইমন, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, শেখ মেহেদি, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম হাসান সাকিব।

ভারত একাদশ: অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন, সূর্য কুমার যাদব, নিতিশ কুমার রেড্ডি, হার্দিক পান্ডিয়া, রিয়ান পরাগ, রিংকু সিং, ওয়াশিংটন সুন্দর, বরুণ চক্রবর্তী, রবি বিশ্নোই, হর্ষিত রানা ও মায়াঙ্ক যাদব।

ক্রিফোস্পোর্টস/১২অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট