Connect with us
ক্রিকেট

শুভকামনা জানিয়ে মুস্তাফিজকে বিদায় দিল দিল্লি ক্যাপিটালস

মুস্তাফিজের সঙ্গে রিকি পন্টিং (ছবি- গুগল)

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে আগেই ইংল্যান্ড পৌঁছে গেছে টিম বাংলাদেশ। বাকি ছিলেন শুধু কাটার কাস্টার মুস্তাফিজুর রহমান। এবার তিনিও ছুটছেন ইংল্যান্ডের দিকে। ভারত থেকে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন টাইগার এই বোলার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের মাঝপথে ‘কাটার মাস্টার’কে বিদায় দিয়েছে তার দল দিল্লি ক্যাপিটালস।

আজ কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মুস্তাফিজের একটি ছবি প্রকাশ করে আয়ারল্যান্ড সফরে মুস্তাফিজের জন্য শুভকামনা জানিয়েছে দিল্লি।

এদিকে আইপিএলের চলতি আসরে মাত্র দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছে মুস্তাফিজ। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ৪ ওভারে ৩৮ দিয়ে ১ উইকেট নিয়েছেন। পরের ম্যাচেও ভালো পারফরম্যান্স করতে পারেননি। ৩ ওভার বল করে ৪১ রান দিয়ে কোনো উইকেট পাননি।

প্রসঙ্গত, ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভূক্ত। আগামী ৯, ১২ ও ১৪ মে মাঠে গড়াবে ম্যাচ।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইবাদত হোসেন চৌধুরি, তাইজুল ইসলাম, তাওহিদ হৃদয়, রনি তালুকদার, ইয়াসির আলি চৌধুরি, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরি।

আরও পড়ুন: মেসিকে যে কারণে নিষেধাজ্ঞা দিল পিএসজি

ক্রিফোস্পোর্টস/৪মে২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট