Connect with us
ক্রিকেট

বাংলাদেশ সফরে আসছে আরব আমিরাত, দল ঘোষণা করলো বাংলাদেশ

বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। ছবি : সংগৃহীত

বাংলাদেশ সফরে আসছে সংযুক্ত আরব আমিরাতের অনুর্ধ্ব-১৯ দল। আগামী ১৭ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে ১টি তিন দিনের ম্যাচ এবং ৪টি একদিনের ম্যাচ খেলতে বাংলার মাটিতে পা রাখবে তাঁরা। বাংলাদেশ ও আরব আমিরাতের অনুর্ধ্ব ১৯ এর সবগুলো ম্যাচ হবে রাজশাহীতে। তাই ঢাকায় আসার পরই রাজশাহীর উদ্দেশ্যে রওনা হবে আমিরাতে যুবারা।

আগামী ২০ অক্টোবর থেকে রাজশাহীতে একমাত্র তিন দিনের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও আমিরাতের যুবারা।

এরপর আবার ২৫ ও ২৭ অক্টোবর রাজশাহীর একই মাঠে অনুষ্ঠিত হবে চার ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ। পরের দুইম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব গ্রাউন্ডে।

আগামী ৩০ শে অক্টোবর মিরপুরে সিরিজের তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও আমিরাতের যুবারা। এরপর একই মাঠে আগামী ১ নভেম্বর সিরিজের চতুর্থ এবং শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। আসন্ন এই সিরিজের জন্য আজ (মঙ্গলবার) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।

সিরিজের একমাত্র তিন দিনের ম্যাচটি সকাল সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হবে। এছাড়াও সিরিজের এক দিনের ম্যাচগুলোর সবকটিই সকাল ৯ থেকে শুরু হবে।

একনজরে দেখে নেওয়া যাক কেমন হলো বাংলাদেশের অনুর্ধ্ব-১৯ দল–

মোহাম্মাদ আজিজুল হাকিম তামিম( শেষ দুই ম্যাচের অধিনায়ক), মোহাম্মদ রিফাত বেগ, মাজাহারুল ইসলাম, জাওয়াদ আবরার, মোহাম্মদ সামিউন বাশার রাতুল, কালাম সিদ্দিকী অ্যালেন ( তিন দিনের ম্যাচ এবং প্রথম দুই ওয়ানডের অধিনায়ক), মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য, ফারিদ হোসাইন ফয়সাল, মোহাম্মদ রাফিউজ্জামান রাফি, মোহাম্মদ স্বাধীন ইসলাম, ইয়াসির আরাফাত, মোহাম্মদ আল-ফাহাদ, মোহাম্মদ ইকবাল হাসান ইমন, সানজিদ মজুমদার, সাদ ইসলাম রাজিন এবং মোহাম্মদ রিজান হোসেন।

স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে : ফারহান শাহরিয়ার, শাহরিয়াল আজমির, দেবাশীষ সরকার দেবা এবং মোহাম্মদ শাহরিয়া আল আমিন।

উল্লেখ্য রাজশাহীতে অনুষ্ঠিত হওয়া একটি তিন দিনের ম্যাচ ও প্রথম দুই ওয়ানডেতে অধিনায়ক হিসেবে থাকবেন কালাম সিদ্দিকী অ্যালেন এবং মিরপুরে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের শেষ দুই ওয়ানডের অধিনায়ক হিসেবে থাকবেন মোহাম্মদ আজিজুল হাকিম তামিম।

আরো পড়ুন : বাংলাদেশের নতুন হেড কোচ কে এই ফিল সিমন্স?

ক্রিফোস্পোর্টস/১৫অক্টোবর২৪/এসআর


Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট