Connect with us
ক্রিকেট

ভারতে বৃষ্টি যেন পিছুই ছাড়ছে না নিউজিল্যান্ডের!

New Zealand vs India 1st TesT_Day 1
বৃষ্টিত কারণে ভারতে টানা ৬ দিন টেস্ট খেলতে পারল না নিউজিল্যান্ড। ছবি- সংগৃহীত

ভারতের মাটিতে নিউজিল্যান্ডের নতুন সঙ্গী যেন বৃষ্টি! বৃষ্টির কারণে মাঠেই নামতে পারছে না কিউইরা। ভারতের মাটিতে টানা ৬ দিন টেস্ট ক্রিকেট খেলা থেকে বঞ্চিত হয়েছে দলটি।

গত সেপ্টেম্বরে ভারতের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল নিউজিল্যান্ডের। কিন্তু ভারতের গ্রেটার নয়ডায় ম্যাচের পাঁচদিনই ভেসে যায় বৃষ্টিতে। ফলে কোনো বল মাঠে না গড়িয়েই পরিত্যক্ত হয় ম্যাচটি।

মাসখানেক পর আবারো ভারতের মাটিতে সেই বৃষ্টির কবলে পড়ল নিউজিল্যান্ড। স্বাগতিকদের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচের প্রথম দিন ভেসে গেছে বৃষ্টিতে। ফলে ভারতের মাটিতে টানা ৬ দিন টেস্ট খেলতে পারেনি কিউইরা।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়ানোর কথা ছিল আজ (বুধবার)। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টানা বৃষ্টির কারণে এদিন টসও হয়নি।

আরও পড়ুন:

» ঢাকায় নেমেই মিরপুরে শান্তদের সঙ্গে দেখা করতে এলেন নতুন কোচ

» সাকিবকে রেখে প্রথম টেস্টের দল ঘোষণা বাংলাদেশের 

গত এক সপ্তাহ ধরেই বেঙ্গালুরুতে টানা বৃষ্টি হচ্ছে। তাই আগে থেকেই ধারণা করা হচ্ছিল এই টেস্টে বাগড়া দেবে বৃষ্টি। সকাল থেকেই টানা বৃষ্টি হতে থাকে। তবে লাঞ্চের সময় বৃষ্টি কিছুক্ষণের জন্য থামলেও আবার বৃষ্টি শুরু হয়। দ্বিতীয় সেশনে বৃষ্টি পুরোপুরি থেমে যায় এবং পিচ থেকে কভারও সরিয়ে নেয়া হয়। কিন্তু মাঠ খেলার উপযোগী না হওয়ায় ম্যাচ অফিশিয়ালসরা আজকের দিন পরিত্যক্ত ঘোষণা করেন।

প্রথম দিনের খেলা পরিত্যক্ত হওয়ায় আগামীকাল ১৫ মিনিট আগে খেলা শুরু হবে এবং ১৫ মিনিট পরে শেষ হবে। এতে অতিরিক্ত ৮ ওভার বেশি খেলা হবে।

ক্রিফোস্পোর্টস/১৬অক্টোবর২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট