Connect with us
ফুটবল

নেইমারকে নিয়ে বড় সুখবর, জানা গেল কবে নামবেন মাঠে

Neymar jr
নেইমার জুনিয়র। ছবি- সংগৃহীত

ক্যারিয়ারের শুরু থেকেই ইনজুরি সঙ্গী করে চলছেন নেইমার জুনিয়র। এবার চোটের কারণে প্রায় দীর্ঘ এক বছরেরও বেশি সময় মাঠের বাইরে রয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা। চোট কাটিয়ে অনুশীলনে ফিরলেও কবে নাগাদ পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরবেন নেইমার, তা নিয়ে ছিল অনেক প্রশ্ন। তবে এবার জানা গেল তার জবাব।

গতকাল শুক্রবার নেইমারের দলে ফেরার বিষয়ে কথা বলেছেন তার ক্লাব আল হিলালের কোচ। সৌদি প্রো-লিগে জয় নিয়ে মাঠ ছাড়ার পর এই কোচ জর্জ জেসুস দিয়েছেন বড় সুখবর। তিনি জানিয়েছেন নেইমার এখন মাঠে নামার জন্য পুরোপুরি প্রস্তুত। প্রতিযোগিতামূলক ফুটবলে তাকে কবে দেখা যাবে জানিয়েছেন সেটাও।

সংবাদ সম্মেলনে জেসুস জানিয়েছেন আল হিলালের হয়ে পরবর্তী ম্যাচেই মাঠে দেখা যেতে পারে নেইমারকে। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘নেইমার সোমবারের ম্যাচের জন্য স্কোয়াডের সঙ্গে আরব আমিরাতের বিমানে উঠবেন। আজ (গতকাল শুক্রবার) তার ইনজুরির এক বছর পূর্ণ হয়েছে এবং তিনি বর্তমানে পুরোপুরি ফিট।’

আরও পড়ুন:

» রোনালদোর শেষ মুহূর্তের গোলে জয়ের ধারা অব্যাহত রাখল নাসর

» ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ১৪ বছর পর ফাইনালে নিউজিল্যান্ড

» সুখবর পেলেন ক্যারিয়ার শেষ হতে যাওয়া বিশ্বকাপ জয়ী পগবা

আগামী সোমবার আল আইনের বিপক্ষে হতে যাওয়া ম্যাচে নেইমারের দলে থাকা নিয়ে আশাবাদ ব্যক্ত করেন আল-হিলাল কোচ। সাংবাদিকদের তিনি বলেন, ‘আমরা দেখব আল-আইন ম্যাচে তাকে একাদশে রাখা যায় কি না। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবে আশা করি সেই ম্যাচেই নেইমার দলে থাকবে।’

এর আগে গতবছর পিএসজি ছেড়ে সৌদি এই ক্লাবে যোগ দিয়েছিলেন নেইমার। তবে সেখানে মাত্র ৫টি ম্যাচ খেলার সুযোগ পান এই তারকা ফুটবলার। চোটে পড়ার পর হিলালের ক্যাম্পে থেকেই এতদিন পুনর্বাসন করেছেন নেইমার। যদিও চিকিৎসাজনিত সব পরামর্শ এসেছে ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমারের কাছ থেকে।

ক্রিফোস্পোর্টস/১৮অক্টোবর২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল