Connect with us
ক্রিকেট

চিন্তা করছি আমিও প্রতিদিন একটা করে স্ট্যাটাস দেব: শান্ত

Shakib Shanto
সাকিবের ইস্যুতে শান্ত বললেন, আমিও প্রতিদিন স্ট্যাটাস দেবো।

রাত পোহালেই মাঠে গড়াবে বাংলাদেশ-সাউথ আফ্রিকার মধ্যেকার একমাত্র টেস্ট। এই টেস্ট ম্যাচ ঘিরে ছিল অনেক জল্পনা-কল্পনা। নিরাপত্তা ইস্যু, সাকিবের ফেরা ও বিদায়ী ম্যাচ ইস্যু, সাকিব ভক্তদের পাল্টাপাল্টি অবস্থান, সব মিলিয়ে নানান ঘটনার মধ্যে দিয়েই মাঠে গড়াচ্ছে মিরপুর টেস্ট। ম্যাচের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে টাইগার কাপ্তান নাজমুল হোসেন শান্ত প্রতিদিন একটি করে স্ট্যাটাস দেওয়ার কথা বলেছেন।

মূলত সাকিব আল হাসানের বিদায়ী ম্যাচ খেলতে না পারা প্রসঙ্গে কথা বলতে গিয়ে শান্ত বলেন, এখন এটা নিয়ে যত কথা বলব, এখান থেকে কোনো কিছু পাওয়ার সম্ভাবনা খুব কম। কারণ আমরা সবাই জানি কেন উনি (সাকিব) আসতে পারছেন না। এখন বর্তমান সময়ে যে অবস্থা, ফেসবুকে একটা করে স্ট্যাটাস দিলে সবকিছু সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন একটা করে আমিও স্ট্যাটাস দেব।’

Shanto

সংবাদ সম্মেলনে কথা বলছেন শান্ত।

রবিবার (২০ অক্টোবর) মিরপুরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ম্যাচের চেয়ে বেশি আলোচনা আসে সাকিব ইস্যুতে। তবে বারবার নিজের নজর ম্যাচের দিকেই রাখার চেষ্টা করেছেন শান্ত। তিনি বলেন, আগামীকালকে একটা টেস্ট ম্যাচ শুরু হবে। হ্যাঁ, উনি (সাকিব) যদি এখান থেকে শেষ করতে পারতো, খুবই ভালো হতো। তবে ফোকাসটা পরবর্তীতে সেই জায়গায় আনা হয়েছে কীভাবে আমরা টেস্ট ম্যাচটা জিততে পারি।’


আরও পড়ুন :

» সাকিবের নিরাপত্তা ইস্যু ব্যাখ্যা করলেন ক্রীড়া উপদেষ্টা

» মেসির হ্যাটট্রিকে নতুন রেকর্ড গড়ল মায়ামি


শান্ত আরও বলেন, দেশের মাটিতে বিদায় নিতে না পারাটা আসলে দুর্ভাগ্যজনক। তার বিদায় নেয়াটা উচিত ছিল। কিন্তু আমরা সবাই জানি কেন হয়নি। এটা নিয়ে আসলে টেস্টের আগের দিন কথা বেশি বাড়াতে চাই না। আমি চাই প্রতিটা খেলোয়াড় খেলায় ফোকাস করুক।

দেশের ক্রিকেটের সর্বোচ্চ আসনে আসীন হওয়া সাকিব গঠাৎ করেই গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নেন। সংসদ সদস্য হওয়া এবং ছাত্র-জনতার আন্দোলনের সময় সাকিবের নীরবতায় বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। তার নামে হত্যা মামলাও হয়। সে সময় তার পাশে দাঁড়িয়েছিলেন সতীর্থ ক্রিকেটাররা। নিজের বিদায়ী টেস্টটা দেশের মাটিতে খেলার ইচ্ছার কথা জানালেও তা পূরণ হচ্ছে না। তাই কানপুরে ভারতের বিরুদ্ধে খেলা শেষ টেস্টই সাকিবের শেষ টেস্ট হয়ে রইলো।

ক্রিফোস্পোর্টস/২০অক্টোবর২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট