Connect with us
ক্রিকেট

বাবাকে হারানোর পর ভারতীয় ক্রিকেটারকে পাশে পেলেন ফাতেমা

shreyanka patil and fatima saha
শ্রেয়াঙ্কা পাতিল এবং ফাতেমা সাহা। ছবি: সংগৃহীত

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২৪ চলাকালীন বাবার মৃত্যুর খবর পান পাকিস্তানের নারী দলের অধিনায়ক ফাতিমা সাহা। এমন কঠিন পরিস্থিতি ভারতের ক্রিকেটার শ্রেয়াঙ্কা পাটিলের থেকে পাওয়া একটি উপহারের ছবি ইনটাগ্রাম স্টোরিতে দেন তিনি।

বাবার মৃত্যুর খবর শুনে দেশে ফিরে আসেন ফাতেমা। এরপর বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটি খেলার জন্য আবারও দুবাই ফিরে যান তিনি। বিশ্বকাপ শেষ হয়েছে তবে এক সুন্দর মুহূর্তের সাক্ষী থাকল এবারের আসর। ফাতেমার এই কঠিন পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছেন ভারতের শ্রেয়াঙ্কা। ফাতেমাকে বার্তা দিতে বার্তা দিতে একটি কার্ড পাঠিয়েছেন তিনি। সেই কার্ডটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ধন্যবাদ জানান পাক অধিনায়ক। নেট দুনিয়ায় ভাইরাল হয় সেই ছবি।

শ্রেয়াঙ্কার পাঠানো ছবিতে দেখা যাচ্ছে, নিজের হাতে আঁকা সুন্দর একটি কার্ড। যার উপরে লেখা রয়েছে- ‘ডু হোয়াট ইউ লাভ’। নিচে শ্রেয়াঙ্কার সই করা রয়েছে। এই কার্ডেরই ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন পাকিস্তানের এ অধিনায়ক। সেখানে তিনি লেখেন, ‘ধন্যবাদ শ্রেয়াঙ্কা এত সুন্দর উপহার এবং বার্তা দেওয়ার জন্য।’ এরপর এর উত্তরে শ্রেয়াঙ্কা লিখেছেন- ‘তুমি অনেক ভালো ফাতিমা, আবার তোমায় খেলতে দেখার অপেক্ষায় আছি।’


শেয়াঙ্কার পাঠানো উপহারের ছবি

ফাতিমার বাবার মৃত্যুর পর তার পাশে দাঁড়িয়েছেন অনেক তারকা ক্রিকেটার। পাকিস্তানের টেস্ট দলের অধিনায়ক শান মাসুদও ফতিমার পাশে দাঁড়িয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন।। তিনি লিখেছেন, ‘অধিনায়ক ফতিমা সানা, তোমার জন্য অনেক সম্মান রইল।’

উল্লেখ্য, এবারের বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে হেরে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাই পাকিস্তান। এ ম্যাচে মাত্র ৫৬ রানে অলআউট হয়ে যান ফাতিমারা। ৫৪ রানে ম্যাচে জয় পায় কিউইরা। ফলে এখানেই শেষ হয় পাকিস্তানের এবারের বিশ্বকাপ মিশন।

আরও পড়ুনঃ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২৪ শেষে কোন দল কী পুরস্কার পেল?

ক্রিফোস্পোর্টস/২১ অক্টোবর ২৪/এইচআই

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট